ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১ এপ্রিল, ২০১৫

সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন: প্রস্তুতি ও মতবিনিময় সভায়- অধ্যক্ষ বাশার

বাংলাদেশ বার্তা: ১ এপ্রিল২০১৫ইং ৩নং পাঁচলাইশ ওয়ার্ডে ২০ লীয় জোট কাউন্সিলর পদপ্রার্থী মাওলানা ইসমাঈল হোসেন সিরাজীর প্রস্তুতি ও মতমিনিময় সভায় সৎ ও যোগ্য প্রার্থীকে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন চট্টগ্রাম নগর জামায়াতের এসিসটেন্ট সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা খাইরুল বাশার 
বিশিষ্ট শিক্ষাবিদ ও চট্টগ্রাম নগর জামায়াতের এসিসটেন্ট সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা খাইরুল বাশার বলেছেন, চট্টগ্রাম মহানগরীকে জলাবদ্ধতা মুক্ত করা, শিক্ষা, স্বাস্থ্য উন্নয়ন ও যানজট মুক্ত করার জন্য আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তিনি বলেন, আমাদের চট্টগ্রাম মহানগরে সম্পদের অভাব নেই। সৎ, চরিত্রবান ও দুর্নীতি মুক্ত নেতৃত্ব পেলেই কাংখিত উন্নয়ন সম্ভব। ২০দলীয় জোট ও চট্টগ্রাম উন্নয়ন আন্দোলন ৩নং পাঁচলাইশ ওয়ার্ড এ বিশিষ্ট আলেমে দ্বীন ও সমাজসেবক মাওলানা মুহাম্মদ ইসমাঈল হোসাইন সিরাজীকে মনোনয়ন দিয়েছে। আমরা তাদের অভিনন্দন জানাই। আমরা আশা করি তিনি তাঁর বলিষ্ট ও সৎ নেতৃত্বের মাধ্যমে এলাকার উন্নয়ন ও জনগণের সেবা নিশ্চিত করবেন। তিনি ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনকে ভোট দিয়ে সৎ ও যোগ্য ব্যক্তি মাওলানা ইসমাঈল হোসাইন সিরাজীকে নির্বাচিত করার জন্য উদাত্ত আহবান জানান।
চালিতাতলি এলাকার কৃতি সন্তান ৩নং পাঁচলাইশ ওয়ার্ড জনগণের উদ্যোগে ২০দলীয় জোট মনোনীত প্রার্থী মাওলানা ইসমাঈল হোসেন সিরাজীর সমর্থনে এক প্রস্তুতি ও মতবিনিময় সভা অধ্যক্ষ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ ওসমান গণি, শিক্ষক এম.এন.আলম, কাউন্সিলর পদ প্রার্থী মাওলানা ইসমাঈল হোসেন সিরাজী প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন