ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫

মতিঝিলের ফুটপাতের অবস্থান সারা দেশে বিস্তৃত করার ঘোষণা বঙ্গবীরের

শান্তির দাবিতে টানা ৬৪ দিন মতিঝিলের ফুটপাতে অবস্থানের পর সারাদেশে ‘শান্তির বার্তা’ ছড়িয়ে দেয়ার ঘোষণা দিয়েছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজার প্রাঙ্গণে অবস্থানের ৬৫তম দিন পালন করবেন। মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বুধবার বিকেলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি ঘোষণা দেন।
বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, “ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শেখ হাসিনাকেএপ্রিল ফুল দিয়েছেন। সরকারের অনেকে বলেছিল, স্বাধীনতা দিবসে ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে আসবেন, কিন্তু আসেননি। বাংলাদেশের জনগণের হৃদয় চিরে ভারতের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরও ৩০০ মানুষ হত্যা করার সমর্থন করতে বাংলাদেশে আসতে পারেন না।”
তিনি বলেন, “মানুষের মনে কালিমা লাগিয়ে বন্ধুত্ব হয় না। ভারতকে এটা বুঝতে হবে। তারা কি বাংলাদেশের জনগণের সঙ্গে বন্ধুত্ব করবে না কি ব্যর্থ শেখ হাসিনার সঙ্গে বন্ধুত্ব করবে, এটা ভারতের নেতৃত্বকে সিদ্ধান্ত নিতে হবে।” তিনি আরও বলেন, “আমরা ঢাকা থেকে যাচ্ছি, এর মানে আমাদের অবস্থান কর্মসূচি স্থগিত করা হচ্ছে না। আমরা আমাদের শান্তির বার্তা বাংলার ঘরে ঘরে ছড়িয়ে দেব। যতদিন সরকার আলোচনায় না বসবে বা প্রধান বিরোধী জোট অবরোধ প্রত্যাহার না করবেন ততদিন আমাদের অবস্থান চলবে।”
সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে বঙ্গবীর বলেন, “৫ জানুয়ারির নির্বাচনে বাংলাদেশের মানুষ ভোট দিতে পারেনি। সিটি নির্বাচনে ভোট দেয়ার জন্য এতো মানুষ জীবন দেয়নি।”
উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে সংলাপের উদ্যোগ গ্রহণ এবং বিএনপির নেত্রীকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম ২৮ জানুয়ারি থেকে ফুটপাতে অবস্থান শুরু করেন। মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগামী শনিবার মায়ের কবর জিয়ারত শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় নেতাদের কবরও তিনি জিয়ারত করবেন। সাভারের জাতীয় স্মৃতিসৌধেও একদিন অবস্থান করার পরিকল্পনাও রয়েছে তার।
সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, আইন সম্পাদক এডভোকেট মাহবুব হাসান রানা, কেন্দ্রীয় নেতা এডভোকেট রফিকুল ইসলাম, আব্দুর রহমান, খোকন জসিম, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল, ছাত্র আন্দোলনের আহ্বায়ক রিফাতুল ইসলাম দীপ, যুগ্ম-আহ্বায়ক কাওছার জামান খান প্রমূখ। এছাড়া বঙ্গবীরের স্ত্রী নাসরিন কাদের সিদ্দিকী, ছেলে দীপ সিদ্দিকী, মেয়ে কুড়ি সিদ্দিকী এবং কুশি সিদ্দিকীও সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন