ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫

২০দলীয় জোট কাউন্সিলর প্রার্থীদের প্রস্তুতি ও মতবিনিময় সভা : নির্বাচনে সকল প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করুন

বাংলাদেশ বার্তা:  চট্টগ্রাম, ০২ এপ্রিল ২০১৫:৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর পদে বর্তমান কাউন্সিলর ও ২০দলীয় জোট মনোনীত প্রার্থী,বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক আলহাজ্ব অধ্যক্ষ মোহাম্মদ শামসুজ্জামান হেলালীর সমর্থনে এক প্রস্তুতি সভা ও মতবিনিময় সভা এডভোকেট শাহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন, ২০দলী জোট নির্বাচনী কমিটির সদস্য ও চট্টগ্রাম নগর জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ। প্রধান বক্তা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষাবিদ ৮ নং শুলকবহর ওয়ার্ড ২০দলীয় জোট কাউন্সিলর পদ প্রার্থী ও বর্তমান কাউন্সিলর আলহাজ্ব অধ্যক্ষ মুহাম্মদ শামসুজ্জামান হেলালী। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুহাম্মদ সোলায়মান চৌধুরী, ইঞ্জিনিয়ার মাহবুবুল হাসান প্রমুখ।
সভায় বক্তারা সিটি কর্পোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড সৃষ্টি করার জন্য নির্বাচন কমিশনের প্রতি এবং এলাকার উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার জন্য সৎ ও যোগ্য প্রার্থীদের বিজয়ী করার আহবান জানান।

২৪নং আগ্রাবাদ ওয়ার্ডে ২০দলীয় জোট মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুল মালেকের সমর্থনে এক মতবিনিময় সভা বিশিষ্ট ব্যবসায়ী ফারুকে আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও ২০দলীয় জোট মনোনীত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুল মালেক। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মোস্তাক আহমদ ও এম.এ. সবুর প্রমুখ।
১৩নং ওয়ার্ড কাউন্সিলর পদে ২০দলীয় জোট, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষাবিদ মাহফুজুল আলমের সমর্থনে এক প্রস্তুতি ও মতবিনিময় সভা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট শ্রমিক নোত সেলিম পাটোয়ারী, প্রধান বক্তা ছিলেন, ২০দলীয় জোট মনোনীত ১৩নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর বিশিষ্ট সমাজসেবক মাহফুজুল আলম।
সভায় বক্তব্য রাখেন, মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও মুহাম্মদ শামসুল আলম প্রমুখ।
৩৬নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও ২০দলীয় জোট মনোনীত প্রার্থী বিশিষ্ট সমাজসেবক মুহাম্মদ ইকবাল শরীফের সমর্থনে এক প্রস্তুতি সভা ও মতবিনিময় সভা বিশিষ্ট শিক্ষাবিদ মাহমুদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন, ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও ২০দলীয় জোট মনোনীত প্রার্থী বিশিষ্ট সমাজসেবক মুহাম্মদ ইকবাল শরীফ। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আহসান উল্লাহ আফজল হক প্রমুখ।

৩৫নং বক্সিরহাট ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী ও ২০দলীয় জোট মনোনীত প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী শেখ আহমদর রহমান চৌধুরীর সমর্থনে এক সভা বিশিষ্ট ফরিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ আলী, এম.এ. মাবুদ ও এম.এ. ফারুক প্রমুখ। সভায় নেতৃবৃন্দ নির্বাচনে সকল প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবী জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন