ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৫ ডিসেম্বর, ২০১৪

মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর পরিবারের পক্ষ থেকে সুশীল সমাজ ও জাতির বিবেকের কাছে প্রশ্ন

-
মাওলানা সাঈদী যদি হত্যা, ধর্ষন বা লুটপাটের সাথে জড়িত থাকতেন তা হলে কি করে-
১। তার তফসির মাহফিলে লক্ষ লক্ষ লোক উপস্থিত হন?
২। তার ইমামতিত্বে কিভাবে লোক জন নামায আদায় করেন?

৩। যে সব এলাকায় সংগঠীত অপরাধের অভিযোগ আনা হয়েছে সে সব এলাকায় তিনি কিভাবে সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে নির্বাচিত হলেন?
৪। তিনি ১৯৮৬ সাল পর্যন্ত সৌদি আরবে পালিয়ে থাকলে কিভাবে ১৯৭৩ সালে ঢাকার আর্মানিটোলায় মাহফিল করলেন? কিভাবে ১৯৭৪ সালে মতিঝিলে তাফসির মাহফিল করলেন? ১৯৭৪ সালে নিজ ঠিকায় কিভাবে পাসপোর্ট পেলেন?
৫। তিনি কিভাবে স্বাধীনতার পর জন্মগ্রহন কারী আলমগীর পশারির বাড়ী ১৯৭১ সালে লুট করলেন?
৬। যার বিরুদ্ধে পিরোজপুর শহরের এত অপকর্মের অভিযোগ তার বিরুদ্ধে পিরোজপুর শহরের কোন সাক্ষী নাই কেন?
৭। সাঈদী সাহেব যদি প্রকৃতই পুলিশ অফিসার ফয়জুর রহমান আহমেদ কে হত্যা করে থাকতেন তবে কেন তার ছেলে জাফর ইকবাল, মেয়ে সুফিয়া হায়দার, জামাই আলী হায়দার ও স্ত্রী আয়েশা ফয়েজ সাক্ষী দিতে আসলেন না? কেন আয়েশা ফয়েজ তার মামলায় সাঈদী সাহেবের নাম উল্লেখ করেন নি?
৮। তিনি যদি ইব্রাহিম কুট্রিকে হত্যা করতেন তাহলে তার স্ত্রী কেন এজাহারে সাঈদী সাহেবের নাম উল্লেখ করেন নি?কেন তার বিরুদ্ধে অভিযোগ হয়নি?
৯। ১৯৭১ সালের অপকর্মের জন্য ১৯৭২ সালে দালাল আইনে লক্ষাধীক লোককে গ্রেফতার ও ৩৭ হাজারের অধিক লোকের বিরুদ্ধে মামলা হলেও কেন সাঈদী সাহেবের বিরুদ্ধে কোন মামলা হল না?
১০। পিরোজপুরের কুখ্যাত রাজাকার দেলোয়ার শিকদারের অপকর্মের বোঝা কেন সাঈদী সাহেবের উপর চাপানোর চেষ্টা চলছে?
১১। কলা চোর, ট্রলার চোর, যৌতুক আইনে দন্ডিত, স্ত্রীর গলায় ছুরি চালানো ব্যাক্তির সাক্ষের উপর ভিত্তি করে কিভাবে একজন নিরপরাধ লোককে দন্ডিত করা যাবে?
১২। সাঈদী সাহেব যদি সত্যিই যুদ্ধাপরাধ /মানবতা বিরোধী কোন অপরাধ করে থাকতেন তাহলে কেন বিগত ৪০ বছরে তার বিরুদ্ধে কোন মামলা হল না?
১৩। সেইফ হাউজে সাক্ষীদের দেড়মাস যাবত আটক রাখার পরও তারা মিথ্যা বলতে রাজী না হওয়ায় তাদের অনুপস্থিত দেখিয়ে পুলিশের নিকট দেয়া জবানবন্দী কে প্রমান হিসাবে নিয়ে কি করে সাঈদী সাহেবের মত ব্যাক্তিকে শাস্তি দেয়া যাবে?
১৪। যে বিচারপতি নিজে বাইরের লোকের সাথে শলাপরামর্শ করে বিভিন্ন অর্ডার দিয়েছেন তার রেকর্ড কৃত সাক্ষ্য প্রমান কিভাবে নিরপেক্ষ হবে?
১৫। যে বিচার পতি নিজেই সাঈদী সাহেবের বিরুদ্ধে তদন্তকমিটিতে ছিলেন তার গঠন কৃত চার্য কিভাবে নিরপেক্ষ বিচার নিশ্চিত করবে?
১৫। যেখানে শহীদ ভাগীরথীর ছেলে গনেশ চন্দ্র সাহা সাঈদী সাহেবের পক্ষে সাক্ষী দিল ও বিশাবালীর ভাই শুখরঞ্জন বালীও সাক্ষী দিতে এসেছিল কিন্তু তাকে সরকারী লোকজন অপহরন করায় সে আর সাক্ষী দিতে পারেনি।এমতাবস্থায় উক্ত হত্যা গুলির জন্য কিভাবে সাঈদী সাহেবকে জড়ানো যাবে?
এ বিষয়ে ভিডিওগুলো দেখতে ভিজিট করুন:-

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন