ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১০ জানুয়ারী, ২০১৫

দুই অসহায় শিশু ক্ষুধার যন্ত্রণায় একটি রুটির অর্ধেক চুরি করে


ছবি'র যে অসহায় দুইজনকে দেখা যাচ্ছে তারা হল ৮ আর নয় বছরের দুটো বোন সুমি আর প্রিয়া। ওদের অপরাধ ওরা ক্ষুধার যন্ত্রনা সহ্য করতে না পেরে একটা রুটির অর্ধের টুকরো চুরি করেছিলো। ঘটনাটি ঘটেছে ঢাকার একটি বিখ্যাত পাঁচতারা হোটেলের নীচে। নাগরিক শোভা বর্ধনে যে শহরে কয়েক মিলিয়ন টাকা আলোয় ভাসিয়ে দেয়, যে শহরে কয়েক ঘন্টার বিনোদনের চাকচিক্যে নগরবাসীরা প্রায় ছয়কোটি টাকা বিকিয়ে দেয়-সেই শহরেই এই দুই অসহায় শিশু ক্ষুধার যন্ত্রণায় একটি রুটির অর্ধেক চুরি করে -অন্যায়ের প্রতিবাদকারী, প্রতিরোধকারী জনতার হাতে নির্মম,নিষ্ঠুরভাবে প্রহারের স্বীকার হয়।
এখানে ব্যাংক চুরি হয়, ব্রীজ চুরি হয়, খাম্বা চুরি হয়, শেয়ার মার্কেট চুরি হয়, আইন চুরি হয়, আদালত চুরি হয়, ম্যাকাপ চুরি হয়, পত্রিকা চুরি হয়, পদ চুরি হয়, মুক্তিযু্দ্ধ চুরি হয়, সার্টিফিকেট চুরি হয়, লাশ চুরি হয়- আরো কত কিছু চুরি হয় সে প্রসঙ্গে আর নাই বা গেলাম।
শুধু বিক্ষুদ্ধ জনতার হাত থেকে বাঁচার জন্য ওদের অসহায় ,ভয়ার্ত, ভীতবিহ্বল চোখ দুটো আর একবার দেখি -আর দেখি ওদের মিনতি।

এছাড়া কি আর কিছুই করার নেই আমাদের?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন