ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১ মে, ২০১৫

৩ মাসে ৩০ পারা কোরআন মুখস্ত!


বালকটির নাম শরীফ মুসতফা। বয়স যখন ৭ তখন থেকেই অলৌকিক ঘটনা ঘটে তার জীবনে। মিসরের এই বালক মাত্র তিন মাসে পবিত্র কোরআনের ৩০ পারা মুখস্ত করে ফেলেন। সূত্র : ইন্টারনেট।
এছাড়া মাত্র ৪০ দিনে বুখারী শরীফ, মুসলিম শরীফসহ আরও কয়েকটি হাদীসের প্রামাণ্য গ্রন্থের ১১ হাজার হাদীসও মুখস্ত করের তিনি।
আরবী ব্যাকরণ শাস্ত্রের জটিল কিছু গ্রন্থও সে তার ভেতর আয়ত্ত করে নেয়। এসবের মধ্যে উল্লেখযোগ্য তুহফাতুল আতফাল, মাতনুল জাযরী, শাতেবী, দুররাহ, আলফিয়া ইবনে মালিকইত্যাদী।
এখানেই শেষ নয়, সে তারপর মুখস্ত করে ফেলেছে পবিত্র কোরআনের বৃহৎ তাফসীর তাফসীরে জালালাইনের প্রতিটি লাইন ও শব্দ।
কোরআন শরীফের এ বিস্ময়কর ধারক শিশুটি শুধু এক কেরাতে নয়, পুরো কোরআন শরীফকে ১০টি কেরাতে পড়ার পদ্ধতি আয়ত্ত করে ফেলেছে মাত্র ৬ মাসে। কোথাও প্রতিযোগিতা হলেই সে হাজির এবং প্রথম স্থান কেড়ে নিয়েই তবে সে বাড়িতে ফিরে আসে। এ পর্যন্ত তার কাছে জমেছে মিসরের স্বনামধন্য আল আযহার বিশ্ববিদ্যালয় এবং ওয়াকফ মন্ত্রণালয়সহ প্রায় ৭৫ টি সার্টিফিকেট।
তার এমন অভূতপূর্ব মেধা দেখে আরব ও মুসলিম বিশ্বের বেশ কয়েকটি দেশ তাকে পুরস্কার ও সম্মান জানিয়েছে। এখন সে তার এলাকা এবং মিসরের বিভিন্ন মসজিদে কোরআন ও ক্বেরাত সংক্রান্ত নানা বিষয়ে মানুষকে দ্বীন শেখায়।
অবিশ্বাস্য অকল্পনীয় স্মরণশক্তিসম্পন্ন কোরআনের এ বিস্ময়কর প্রতিভাকে আল্লাহ তায়ালাই পাঠিয়েছেন কোরআন হাদিসের আলো ছড়িয়ে দেবার জন্য সারা পৃথিবীময়। ইসলামের আলো ছড়াতেই যে তার জন্ম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন