ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৯ মে, ২০১৫

মজলুমের আহাজারি!

ক্যাম্পাস গুলো দিন দিন অাওয়ামী ছাত্রলীগ সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হচ্ছে। যেখানে কোন ছাত্র নিরাপদ নয়। দ্বীনি প্রতিষ্টান গুলোর পবিত্রতা নষ্ট করে দিচ্ছে। খুনের নেশায় অার রক্তের পিপাসায় এর উম্মত্ত। এরা ছাত্র নয়, ডাকাত, সন্ত্রাসী । এরা সবার জীবন বিষিয়ে তুলেছে। অার প্রশাসনযন্ত্র দিব্যি অাইন কানুনের সাথে উপহাস করছে।
ছবিতে নির্যাতিত ভাইটি (৬/৫/১৫- হেলাল উদ্দিন) একাডেমিক কাজে ঢাকা অালীয়াতে যান।তাকে ছাত্রলীগের সন্ত্রাসীরা নির্মম ভাবে অাহত করে। নির্যাতনের মাত্রাতিরক্ততা অাইয়্যামে জাহেলিয়াতকেও হার মানিয়েছে। শুধু তাই নয় তারা মুমূর্ষ অবস্থায় তাকে পুলিশে সোপর্দ করে। পুলিশ নির্যাতনকারীদের গ্রেপ্তার না করে উল্টো তাকে গ্রেপ্তার করে কারাবন্দি করে। জীবন মরন সন্ধিক্ষনেও সুচিকিৎসার অনুমতি মিলেনি তার, জামিন দেয়নি অাদালত! কোথায় যাচ্ছি অামরা?
হে অাল্লাহ! সকল মজলুমানের তুমিই সহায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন