ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১ মে, ২০১৫

আত্মরক্ষায় বৃদ্ধাকে গুলি! আসামি ধরতে গিয়ে পুলিশের নির্মমতা

কুমিল্লার চান্দিনায় আত্মরক্ষার অজুহাতে পুলিশ মাফিয়া বেগম (৫৫) নামের এক বৃদ্ধার ওপর গুলিবর্ষণ করেছে। বৃদ্ধার ডান হাতে চারটি ও ডান চোয়ালে ১টি গুলি বিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার দিনগত রাতে চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের পরচঙ্গা গ্রামের নয়া বাড়িতে এ নির্মম ঘটনা ঘটে। মাফিয়া বেগম পরচঙ্গা গ্রামের মৃত ছিদ্দিকুর রহমানের স্ত্রী। অভিযোগ রয়েছে, চান্দিনা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ্ আল মামুনের সঙ্গীয় ফোর্সসহ ২৫ এপ্রিল রাতে পরচঙ্গা গ্রামে গ্রেপ্তার অভিযানে গিয়ে বর্বরোচিত হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটিয়েছে। গুলিবিদ্ধ মাফিয়া বেগমের ছেলে জসিম উদ্দিন ও আমিনুল ইসলাম অভিযোগ করেন, ‘আমাদের মায়ের কোনো অন্যায় না থাকলেও পুলিশ তার ওপর গুলিবর্ষণ করে। ২৫ রাতেই তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার দুপুর পর্যন্ত পুলিশ বা প্রশাসনের কোনো কর্মকর্তা তার খোঁজখবর নেয়নি।
বৃদ্ধার দুছেলে আরো বলেন, আমরা খুব গরিব। বর্তমানে মায়ের উন্নত চিকিৎসা প্রয়োজন। তবে টাকার অভাবে চিকিৎসা করাতে পারছি না। মায়ের চিকিৎসা নিয়ে আমরা ব্যস্ত। খুব শিগগিরই পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করব।’ তারা তাদের মায়ের ওপর বর্বর হামলার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন