ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৩ মে, ২০১৫

বিএনপিতে নতুন মুখ আফরোজা-তাবিথ


বিএনপির রাজনীতিতে সরাসরি জড়িয়ে যাচ্ছেন আফরোজা আব্বাস ও তাবিথ আউয়াল। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টুর ছেলে তাবিথ আউয়াল এবং ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসকে রাজনীতিতে সরাসরি নামার নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বিষয়টি নিশ্চিত করছেন দলটির হাই কমান্ড। এমনকি তারা বিএনপির রাজনীতিতে সক্রিয় হওয়ার পরপরই দল থেকে পদ পাচ্ছেন বলেও জানায় সূত্রটি।
গত ২৮ এপ্রিল ঢাকা দুই সিটি নির্বাচনে তাবিথ আউয়াল উত্তর সিটির মেয়র প্রার্থী ছিলেন। অপরদিকে আফরোজা আব্বাস তার স্বামী ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের নির্বাচনী প্রচারণায় নেমে যে পারদর্শীতা দেখিয়েছেন তা শুধু দলীয় নেতাকর্মীদের মধ্যেই নয় সাধারণ মানুষেরও দৃষ্টি আর্কষণ করতে পেরেছেন তিনি।
নির্বাচনের পরও দুজনের কেউই বসে নেই। তাবিথ আউয়াল এবং আফরোজা আব্বাস এখনো দলীয় কার্যক্রম ধরে রেখেছেন। আগের মতোই তাদের কাছে মাঠ পর্যায়ের নেতাকর্মীসহ অনেকেই দৌড়ঝাঁপ করছেন বলে জানা গেছে সংশ্লিষ্ট সূত্র থেকে।
নির্বাচন বর্জনের পর গত বৃহস্পতিবার রাতে পৃথকভাবে তাবিথ আউয়াল এবং আফরোজা আব্বাস বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় খালোদা জিয়ার নিজ বাসভবন ফিরোজায় প্রায় ২০ মিনিট কথা বলেছেন আফরোজা আব্বাস । এ সময় আফরোজা আব্বাসকে ‘ ইউ আর গ্রেট ’ বললেন খালেদা জিয়া । বিষয়টি নিশ্চিত করেছেন মির্জা আব্বাসের নির্বাচনকালীন সমন্বয়ক ড্যাবের নেতা ডা. রফিকুল ইসলাম।
এ সময় খালেদা জিয়ার কাছে নির্বাচনকালীন সময়ে নির্বাচনের সময় যে সকল সমস্যায় পড়তে হয়েছে তার বিবরণ দিতে গিয়ে আফরোজা আব্বাস বলেন, নির্বাচনে ভোট জালিয়াতি, কেন্দ্র দখল, প্রিজাইডিং অফিসারকে মারধর ছাড়া আর কিছুই হয়নি।
এসময় খালেদা জিয়া আফরোজা আব্বাসকে বলেন, তুমি মির্জা আব্বাসের অনুপস্থিতিতে যে অসাধারণ প্রচারণা চালিয়েছ তাতে আমিসহ দলের নেতা কর্মীরা মুগ্ধ। এছাড়া সাংবাদিক মহল তথা সাধারণ জনগণও তোমার কাজে অভিভুত। ‘ইউ আর গ্রেট’।
এদিকে তাবিথ আউয়াল বৃহস্পতিবার ও শুক্রবার রাতে দু‘দফা সাক্ষাত করেছেন খালেদা জিয়ার সঙ্গে। এ সময় খালেদা জিয়া তাবিথ আউয়ালকে দলের কার্যক্রম চালিয়ে যেতে বলেছেন। তাবিথ আউয়াল ও আফরোজা আব্বাস দুজনেই দলের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষায় ব্যস্ত রয়েছে বলে জানান তাদের ঘনিষ্টজনেরা।  ইনসাফ ২৪.কম এর সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন