ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৩ মে, ২০১৫

‘আফরোজা ইউ আর গ্রেট’


বিএনপি সমর্থিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনের মেয়র পদপ্রার্থী মির্জা আব্বাস প্রচারণায় অংশ নেয়া তো দূরের কথা নিজের ভোটটি দিতে পারেননি তার বিরুদ্ধে দায়ের করা মামলায় জামিন না হওয়ায়। এসব খবর পুরোনো হলেও ঢাকার নাগরিকরা দেখেছেন কিভাবে স্বামীর অবর্তমানে আফরোজা আব্বাস মগ মার্কায় ঢাকার অলিতে গলিতে ভোটারদের কাছে গিয়েছেন। ক্যামেরার সামনে আফরোজা শুধু সাবলীল ছিলেন না, অনেক ভোটাররা পর্যন্ত বলেছেন, উনি নিজে নির্বাচন করলে ভোট অনেক বেশি পেতেন। অবশ্য নির্বাচনের দিন উনি নিজের ভোটটি দিতে পারেননি বা নির্বাচন বর্জন এগুলো এখন পুরোনো ইস্যু হলেও বিএনপির চেয়ারপারসনের বিশেষ নজর কেড়েছেন আফরোজা আব্বাস।
খালেদা জিয়ার বাস ভবন ফিরোজায় গত বৃহস্পতিবার নির্বাচন পরবর্তী পরিস্থিতির হাল চাল জানাতে ২০ মিনিটে সৌজন্য সাক্ষাত করেন আফরোজা আব্বাস।
নির্বাচনের সময় যে সকল সমস্যায় পড়তে হয়েছে তার বিবরণ দিতে গিয়ে আফরোজা আব্বাস বলেন, নির্বাচনে ভোট জালিয়াতি, কেন্দ্র দখল, প্রিজাইডিং অফিসারকে মারধর ছাড়া আর কিছুই হয়নি।
এসময় খালেদা জিয়া আফরোজা আব্বাসকে বলেন, তুমি মির্জা আব্বাসের অনুপস্থিতিতে যে অসাধারণ প্রচারণা চালিয়েছ তাতে আমিসহ দলের নেতা কর্মীরা মুগ্ধ। এছাড়া সাংবাদিক মহল তথা সাধারণ জনগণও তোমার কাজে অভিভুত। ‘ইউ আর গ্রেট’।
সৌজন্য সাক্ষাতের সময় তাদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন মির্জা আব্বাসের নির্বাচন পরিচালনা পরিষদ কমিটির সমন্বয়কারী ড্যাব নেতা ডা. রফিকুল ইসলাম। 
ইনসাফ এর সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন