ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৫ মে, ২০১৫

পুলিশ প্রধানের মতো অথর্ব রক্ষকের আমাদের কোনো প্রয়োজন নাই : সুলতানা কামাল

পুলিশ প্রধানের উদ্দেশে আইন ও সালিশ কেন্দ্রের নির্বাহী পরিচালক সুলতানা কামাল বলেছেন, এরকম অথর্ব রক্ষকের আমাদের কোনো প্রয়োজন নাই। পয়লা বৈশাখের ঘটনায় জড়িতদের শাস্তিসহ ছয় দফা দাবি এবং আন্দোলনকারীদের ওপর পুলিশি হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে সুলতানা কামাল একথা বলেন। পাল্টা আঘাতের ব্যানারে এ সমাবেশের আয়োজন করা হয়।
এতে পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করে সুলতানা কামাল বলেন, পয়লা বৈশাখের ঘটনায় পুলিশ আবার তাদের সনাতন কৌশল গ্রহণ করেছে। সেটা হল সেদিন উৎসবের আনন্দে যারা শামিল হচ্ছিল তাদের ওপরে দোষ চাপিয়ে দেয়া। তাদের ভাষায় শুধুমাত্র একটু দুষ্টুমি করছিল। এসময় তিনি পূর্ববর্তী বক্তার বক্তব্যের সুত্র ধরে বলেন, তার বক্তব্য থেকেই বোঝা যায় আমরা পুলিশ প্রধানের বক্তব্য কতটা ন্যাক্কারজনক মনে করি, কতটা অসমর্থ মনে করি, কতটা অথর্ব মনে করি। একথা স্পষ্টভাবে বলতে চাই, এরকম অথর্ব রক্ষকের আমাদের কোনো প্রয়োজন নাই।
নারীর ওপর নির্যাতন ধারাবাহিকভাবে চলছে অভিযোগ করে তিনি বলেন, সেদিন যারা টিএসসিতে দায়িত্বে ছিলেন তারা বার বার দায় এড়াতে চেয়েছেন, অস্বীকার করেছেন। ডিএমপি সেদিন সন্ধ্যার আগেই সবাইকে বাড়ি চলে যেতে বলেছিল। অর্থ্যাৎ সন্ধ্যার পরে কিছু হলে তারা এর দায় নেবে না। এর মাধ্যমে প্রমাণ হয়েছে তারা কতটা অক্ষম। সুলতানা কামাল সমাবেশে আরও বলেন, সংবিধান বলেছে এই দেশের মালিক জনগণ। তাদের করের টাকায় দায়িত্বপ্রাপ্তরা যদি নিরাপত্তা দিতে ব্যর্থ হন, তাহলে তাদেরকে বিদায় নিতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন