ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৮ মে, ২০১৫

৩ মাস আগে সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে হারিয়ে যাওয়া সাব্বির হাসানকে খুঁজে পাওয়ার দাবি করেছে তার পরিবার

ছবিতে লাল বৃত্ত দ্বারা চিহ্নিত ব্যক্তিই সাব্বির 
 ৩ মাস আগে সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে হারিয়ে যাওয়া সাব্বির হাসানকে খুঁজে পাওয়ার দাবি করেছে তার পরিবার। ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশে উদ্ধার বাংলাদেশিদের মধ্যে তাদের সন্তানও রয়েছে বলে মনে করছেন তারা। উদ্ধার হওয়া বাংলাদেশিদের দ্রুত ফিরিয়ে আনার দাবি জানিয়েছে ওই পরিবার।
এক সকালে পত্রিকা দেখে চমকে ওঠেন সাব্বিরের মা। ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশের সমূদ্র উপকূলে উদ্ধার হওয়া যে বাংলাদেশি ও রোহিঙ্গাদের ছবি ছাপা হয়েছে তাদের মধ্যে সাব্বির।
নির্যাতন-নিপীড়ন-অবহেলায় চেহারা অনেকটাই বিকৃত হয়ে গেলেও মায়ের চোখ এড়িয়ে যেতে পারে না ছেলের মুখ।এ প্রসঙ্গে সাব্বিরের মা বলেন, মায়ের চোখ কখনও ভুল করতে পারে না। আমি একবার দেখেই চিনতে পেরেছি এটাই আমার হারিয়ে যাওয়া ছেলে।

সাব্বিরের বাবা-মার ধারণা, সমুদ্র সৈকত থেকে অপহরণ করা হয়েছে তাদের সন্তানকে। ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করা সাব্বিরের শখ ছিলো ফটোগ্রাফি। সাব্বিরসহ ৬ বন্ধু মিলে সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে নিখোঁজ হন ২০১৪’র ১৪ এপ্রিল। পরে সমুদ্র থেকে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা গেলেও খোঁজ মেলেনি সাব্বির ও তার বন্ধু উদয়ের।
"সাইবার ৭১" এর পক্ষ থেকে বাংলাদেশ সরকার এবং দায়িত্বশীল প্রশাসনের কাছে আকুল আবেদন যেনো তারা আমাদের মাঝে সাব্বিরকে ফিরিয়ে আনার ব্যাবস্থা করে...
বি.দ্রঃ মিডিয়া এখনো এই ব্যাপারটিকে গুরুত্ব দিচ্ছে না। তাই প্রয়োজন আমাদের ঐক্যবদ্ধ জনমত তৈরি করা। শেয়ার কিংবা কপি করে সবার মাঝে ছড়িয়ে দিতে ভুলবেন না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন