ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৪ মে, ২০১৫

বাংলাদেশের জনগণ ও বাংলাদেশ জামায়াতে ইসলামী নেপালের পাশে আছে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদের পক্ষ থেকে জামায়াতে ইসলামীর একটি প্রতিনিধি দল আজ ১১ মে সকালে ঢাকাস্থ নেপালী দূতাবাসে গমন করেন। এই প্রতিনিধি দলের নেতৃত্ব প্রদান করেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য জনাব মতিউর রহমান আকন্দ। প্রতিনিধি দল দূতাবাসের ঊর্ধ্বতন কূটনীতিকগণের সাথে সাক্ষাৎ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদের একটি লিখিত শোকবাণী তাদের কাছে হস্তান্তর করেন।
লিখিত শোকবাণীতে জামায়াতের ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ ভয়াবহ ভূমিকম্পে নেপালে জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতিতে গভীর শোক প্রকাশ করেন ও নিহতদের পরিবার-পরিজন এবং নেপাল সরকার ও জনগণের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি আশা প্রকাশ করেন যে, নেপাল সরকার এবং জনগণ শীঘ্রই এই বিরাট ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হবেন।
জনাব মকবুল আহমাদ বলেন, বাংলাদেশের জনগণ ও বাংলাদেশ জামায়াতে ইসলামী নেপালের পাশে আছে। জামায়াতের ভারপ্রাপ্ত আমীরের পক্ষ থেকে জনাব মতিউর রহমান আকন্দ কিছু নগদ অর্থ নেপালের ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য প্রদান করেন। নেপাল দূতাবাস ধন্যবাদের সাথে এই অর্থ গ্রহণ করেন। উল্লেখ্য যে, নেপালে ভূমিকম্পের পরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ৫ সদস্যের একটি মেডিকেল টীম নেপাল যান। তারা নেপালে ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত জনগণকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সেবা প্রদান করে দেশে প্রত্যাবর্তন করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন