ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৬ মে, ২০১৫

শিবিরকে জড়িয়ে ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ


গতকাল ২৫শে মে দৈনিক যুগান্তরের শেষ পৃষ্ঠায় ‘সরকার পতনে ৩৭ জেলায় শিবিরের নাশকতার ছক’ শীর্ষক প্রতিবেদনে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারী জেনারেল মো. আতিকুর রহমান বলেন, আর কিছু না পেয়ে ছাত্রশিবিরকে জড়িয়ে পুরোনো বানোয়াট খবর প্রচার করে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে যুগান্তর। শিবিরের নাশকতা নয় বরং সরকার কর্তৃক ছাত্রশিবিরের ওপর জুলুম নির্যাতনের পথ সুগম করার জন্যই গণমাধ্যমের সহায়তায় অপপ্রচারের ছকেরই অংশ এই প্রতিবেদন। প্রতিবেদনে উল্লেখিত কল্পকাহিনীর সাথে ছাত্রশিবিরের কোনো সম্পর্ক নেই- তা বহু আগেই ছাত্রশিবিরের পক্ষ থেকে বিবৃতির মাধ্যমে পরিষ্কার করা হয়েছে এবং তা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে।
নেতৃবৃন্দ বলেন, যুগান্তরের এই দায়িত্বহীন আচরণে মনে হচ্ছে যেভাবেই হোক ছাত্রশিবিরকে জড়িয়ে অপপ্রচার তাদের পূর্ব নির্ধারিত কাজের অংশ। তাই কুৎসা রটনার নতুন কিছু না পেয়ে পুরোনো বানোয়াট নিউজ প্রকাশ করেছে। কেন্দ্রীয় নেতাদের নাম উল্লেখ করে মিথ্যাচারের পিছনে কোনো নতুন ষড়যন্ত্র আছে বলে আমরা মনে করি। যদি এই বানোয়াট প্রতিবেদনের ওপর ভিত্তি করে কোনো নেতার ওপর সরকার জুলুম নির্যাতন করে তাহলে যুগান্তর তার দায় এড়াতে পারবেনা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন