ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১০ জানুয়ারী, ২০১৫

অব্যাহত রাজপথ পাহারায় ক্লান্ত পুলিশ : বিদ্রোহের আশঙ্কা

রাজনৈতিক কর্মসূচী মোকাবেলা করতে গিয়ে ক্লান্ত পুলিশে বিদ্রোহের আশঙ্কা দেখা দিয়েছে। অতি মাত্রায় পুলিশকে ব্যবহার করায় কিছু রাজনৈতিক সুবিধাভোগী কর্মকর্তার বিরুদ্ধে ক্ষোভ দানা বাধছে যারা পুলিশকে দলীয় কর্মীর মত ব্যবহার করছে।
নাম প্রকাশ করতে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা জানান, সরকারি ও ২০ দলের কর্মসূচি নিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় নাওয়া-খাওয়া ছেড়ে দিয়ে একটানা দায়িত্ব পালন করছি। গত ৫ জানুয়ারি সরকারি দলের এবং ২০ দলীয় জোটের কর্মসূচিতে তারা জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করেছেন। তারা টানা দায়িত্ব পালন করতে গিয়ে এখন খুবই ক্লান্ত। ঠিকভাবে নাওয়া-খাওয়া পর্যন্ত করতে পারছেন না। তিনি ক্ষোভের সাথে বলেন এভাবেতো একটা বাহিনী চলতে পারেনা।
পুলিশের এ সদস্য আরো বলেন জনগন এখন আমাদের শত্রু মনে করে, ঘৃণা করে. বেশী বাড়াবাড়ির কারনে উল্টো পুলিশ এখন জনতার হাতে মার খাচ্ছে।
সরেজমিনে দেখা গেছে একটানা দায়িত্ব পালন করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে পুলিশ সদস্যদের। অসুস্থ হয়ে পড়ার আশঙ্কায় বয়স্কদের লাইনে সরিয়ে নেওয়া হয়েছে সেই স্থানে দায়িত্ব দেওয়া হয়েছে তরুণদের।
জানা গেছে, আইনশৃঙ্খলা পরিস্থির যাতে অবনতি না হয় সেজন্য ৪ জানুয়ারি থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। এ দায়িত্ব পালন করতে গিয়ে অনেকে পরিবার-পরিজন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। রংপুর কোতোয়ালি থানার অসি আব্দুল কাদের জিলানী জানান, আমরা চাকরি করি, চাকরির খাতিরেই আমাদের দায়িত্ব পলন করতে হচ্ছে।
Face Book 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন