ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১০ জানুয়ারী, ২০১৫

অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে


জামায়াতে ইসলামী চট্টগ্রাম নগর নেতৃবৃন্দ বলেছেন, জনগণের ভোটাধিকার হরণকারী ও গণতন্ত্র ধ্বংসকারী এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে জনগণকে আন্দোলন থেকে বি”িছন্ন করা যাবে না। জনগণ স্বত:স্ফূর্তভাবে এই অবরোধ পালন করার মাধ্যমে স্বৈরাচারকে বিদায় করবে। এই ব্যর্থ সরকার জনগণের জানমালের নিরাপত্তা দিতে ও দুর্নীতি দূর করতে পারেনি। দেশে কোন আইনের শাসন নেই। চরমভাবে মানবাধিকার লংঘন হ”েছ। নেতৃবৃন্দ অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবী জানান।

অবরোধ চলাকালে জামায়াতে ইসলামী বাকলিয়া, চকবাজার, পাঁচলাইশ, ডবলমুরিং, আকবরশাহ, বন্দর ও ইপিজেড এবং খুলশী থানায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
জামায়াত নেতা এস.এম.ইসমাঈল, এস.এম. সোলায়মান, এম.এ. সবুর, এম.আরিফ উল্লাহ, এম.এ. রাশেদ, এস.আলম এবং এম.এ. রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াত নেতা এম.ইলিয়াছ, আকবর আলী, এস.কে আনোয়ার, এ. করিম, আমিন, হযরত আলী, আবুল হোসাইন, মোরশেদ চৌধুরী, মহিউদ্দিন, এস.আলম প্রমুখ।
সমাবেশ শেষে বাকলিয়া, চান্দগাঁও, চকবাজার, পাঁচলাইশ, ডবলমুরিং,্ আকবরশাহ, বন্দর, সদরঘাট, ইপিজেড, খুলশী, পাহাড়তলী, হালিশহরসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন