ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১০ জানুয়ারী, ২০১৫

রাজধানীর বেশ কয়েকটি সড়কে শিবিরের অবরোধ চেষ্টা

বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের অবরোধ কর্মসূচি তৃতীয় দিনে গড়ালো বৃহস্পতিবার। এদিন রাজধানীর ঢাকার বেশ কয়েকটি সড়কে বিক্ষোভ মিছিল ও অবরোধের চেষ্টা করেছে ছাত্রশিবির।
সবখানেই পুলিশ এসে ফাঁকা গুলি ছুড়ে তাদের ধাওয়া দিয়ে সরিয়ে দিয়েছে। তবে এতে কেউ হতাহত কিংবা আটক হয়নি।
ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর বৃহস্পতিবার সকাল আটটায় বাড্ডার নতুন বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে। এই কর্মসূচির নেতৃত্ব দেন শাখা সভাপতি আনিসুর রহমান বিশ্বাস।
এ সময় শিবিরকর্মীরা সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ এবং ইট-পাটকেল ফেলে প্রায় ২০ মিনিট রাস্তা বন্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফাঁকা গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।
এ সময় শিবির ঢাকা মহানগরী উত্তরের দপ্তর সম্পাদক জামিল মাহমুদ, অর্থসম্পাদক আশিকুর রহমান আসিফ, ফাউন্ডেশন সম্পাদক ইফতেখারুল ইসলাম শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।
ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ড. রেজাউল করিমের নেতৃত্বে অবরোধের সমর্থনে ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব সকাল নয়টার দিকে খিলগাঁও এলাকায় বিক্ষোভ মিছিল করে।
এ সময় মহানগর সভাপতি রেজাউল হক রিয়াজ, খিলগাঁও থানা জামায়াতের আমির সগির বিন সাঈদ, মহানগরী সেক্রেটারি এম শামীম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, অফিস সম্পাদক সোহেল মিঠু, প্রচার সম্পাদক আবদুল কাদের, ছাত্রকল্যাণ সম্পাদক আশরাফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
ঢাকা আলিয়া মাদ্রাসা সকাল নয়টায় চকবাজার এলাকায় রাজপথ অবরোধ করে। অবরোধে নেতৃত্ব দেন ঢাকা আলিয়া মাদ্রাসার সভাপতি রেদওয়ান উল্লাহ। এ সময় চকবাজার থানা সভাপতি হেলাল উদ্দিন, আশরাফুল আলম, আবুল হাসেম প্রমুখ উপস্থিত ছিলেন।
অবরোধের সমর্থনে সকাল সাড়ে সাতটায় রাজধানীর ডেমরায় মিছিল বের করে ২০ দল ডেমরা থানা। শিবিরের কেন্দ্রীয় পরিকল্পনা ও মানোন্নয়ন সম্পাদক শাহিন আহমদ খান ও তৃণমূল বিএনপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকবর হোসেন ভুইঁয়া নান্টু এই মিছিলের নেতৃত্ব দেন।
মিছিলটি রাজধানীর ডেমরা-যাত্রাবাড়ী সড়কের ডেমরা রেনোভা হাসপাতাল থেকে শুরু হয়ে ফার্নিচার মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।
এ সময় শিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি মুঈনুদ্দিন মৃধা, জামায়াতের ডেমরা থানা আমির হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন