ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১১ জানুয়ারী, ২০১৫

অবরোধ চালিয়ে যাওয়ার আহবান জামায়াতের

২০ দলের ডাকা অবরোধ কর্মসূচি অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি আহবান জানিয়েছে জামায়াতে ইসলামী। বুধবার এক বিবৃতিতে দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ আহবান জানান।
বিবৃতিতে ডা. শফিক বলেন, অবরোধ কর্মসূচি চলাকালে বুধবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রাজধানীসহ সারাদেশে জামায়াত-শিবিরসহ ২০ দলীয় জোটের চার শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে এবং ২০ জনকে গুলিবিদ্ধ করাসহ প্রায় শতাধিক নেতাকর্মীকে আহত করেছে। এসব হামলা, মামলা এবং ব্যাপক গণগ্রেফতার অভিযানের আমি নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি বলেন, সরকার রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দলীয় কর্মীর ন্যায় ব্যবহার করে ২০ দলীয় জোটসহ দেশের জনগণের ওপর অত্যাচার-নির্যাতন চালাচ্ছে। ক্ষমতায় টিকে থাকার হীন স্বার্থে সরকার ফ্যাসিবাদী ভূমিকায় অবতীর্ণ হয়েছে।
এসময় জুলুম-নির্যাতনের স্বৈরাচারী পথ পরিহার করে গণতন্ত্রের পথে ফিরে এসে জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি প্রদানের আহবান জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন