ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৯ জানুয়ারী, ২০১৫

সালথায় আ’লীগ-বিএনপি সংঘর্ষ : আহত ১৫

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলের গ্রেফতারকে কেন্দ্র করে ফরিদপুরের সালথায় বুধবার সকালে আ’লীগ বিএনপি সংঘর্ষের সৃষ্টি হয়। প্রত্যাক্ষদর্শীরা জানায়, গত মঙ্গলবার দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলের গ্রেফতারের খবর শুনে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া বাজারে মিষ্টি খাওয়া নিয়ে আ’লীগ সমর্থীত আসিফ মোল্যার সাথে বিএনপি সমর্থীত উষা মাতুব্বারের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরই জের ধরে বুধবার সকাল ৭ টার দিকে ইউপি আ’লীগের সহ-সভাপতি মোঃ উজ্জল মাতুব্বারের সমর্থক ও তার প্রতিপক্ষ বিএনপি নেতা এনায়েত হোসেনের সমর্থকদের মধ্যে দেশিয় অস্ত্র ঢাল, কাতরা, সড়কি, ভেলা ও রামদা নিয়ে দীর্ঘ ২ ঘন্টা পর্যন্ত ধাওয়া পাল্টা ধাওয়া চলে। সংঘর্ষের খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এ সংঘর্ষে উভয় পক্ষের রবুল (২২), সোহেল (২৪), সুমন (১৮), আক্তার (২০), পারভেজ (৩৫), ছামাদ (৩০), বাতিন (২২) ও কালু সর্দার (২২) সহ অন্তত ১৫ আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) ডিএম বেলায়েত হোসেন বলেন, এলাকায় সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এ ছাড়াও পরবর্তী পরিস্থিতির জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন