ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১১ জানুয়ারী, ২০১৫

এ কেমন নিষ্ঠুরতা!

উল্লাপাড়া উপজেলা ছাত্রশিবির সেক্রেটারিকে মাথায় ও মুখে গুলি করেছে পুলিশ। অবস্থা আশংকাজনক।
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা ছাত্রশিবির সেক্রেটারি জান্নুন হোসানকে পুলিশ সকালে অবরোধ পালনকালে ধরে নিয়ে গিয়ে মাথায় ও মুখে গুলি করে দেয়। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। অবস্থা আশংকাজনক। সবাই দোআ করবেন। 
পুলিশ এখন এধরনের অমানবিক, অসাংবিধানিক ও বেআইনি কাজ করে বর্তমান সরকারকে টিকিয়ে রাখার চেষ্টা করছে। বিশ্লেষকরা বলছেন গণতন্ত্র, শান্তি ও উন্নয়নের পথে এখন অন্যতম প্রধান বাধা পুলিশ তথা আইন-শৃংখলা বাহিনী। আইন-শৃংখলাবহিনীই সভাসমাবেশসহ গণতান্ত্রিক সকল কাজে বাধা দিচ্ছে। তাছাড় এমন কোন অপরাধ যা আইন-শৃংখলা বাহিনী করছে না। আর তাদের সকল অপরাধ মাফ হয়ে যাচ্ছে রাজনৈতিক আশ্রয়ে। আইন-শৃংখলা বাহিনীকে নিয়ন্ত্রণে নিতে না পারলে বাংলাদেশের ভবিষ্যত শান্তি ও নিরাপত্তা অনিশ্চিত হয়ে পরতে পারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন