ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৯ জানুয়ারী, ২০১৫

সরকারী অপপ্রচারে বিভ্রান্ত হবেন না, অবরোধ চালিয়ে যান- খালেদা জিয়া


দুঃশাসনের অবসান ও বিপন্ন গণতন্ত্র পুনরুদ্ধারে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলমান সর্বাত্মক অবরোধ কর্মসূচি অব্যাহতভাবে চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
বুধবার রাতে এক বিবৃতিতে বিএনপিসহ ২০ দলীয় জোটের সকল নেতাকর্মী ও দেশবাসীর প্রতি এ আহ্বান জানান তিনি।
চলমান আন্দোলনে যারা সরকারী পেটোয়া বাহিনীর হাতে নির্মমভাবে শহীদ হয়েছেন, তাদের রুহের মাগফিরাত কামনা করে নির্যাতিত, আহত ও ক্ষতিগ্রস্তদের প্রতি সহানুভূতি ও সমবেদনা জানিয়েছেন খালেদা জিয়া।
প্রসঙ্গত, তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমার কারণে অবরোধ স্থগিত করা হতে পারে বলে গুজব ছড়িয়ে পড়ে। অনেকে গণমাধ্যম কার্যালয়ে ফোন করে এ বিষয়ে খোঁজ-খবর নিতে থাকেন।
সূত্র: আরটিএনএন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন