ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৫

সালাহ উদ্দিন আহমেদ যেকোনো সময় গ্রেপ্তার!

দপ্তরের দায়িত্বে থাকা বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গ্রেপ্তার হওয়ার পর তাঁর ভূমিকায় অবতীর্ণ হন আরেক যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ।
প্রতিদিনই সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কর্মসূচি ও দলের বিভিন্ন বক্তব্য তুলে ধরছেন বিএনপির এই নেতা।
কর্মসূচি ঘোষণার পাশাপাশি সরকারি দল ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কর্মকাণ্ডের তীব্র সমালোচনা করছেন সালাহ উদ্দিন আহমেদ। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে নিয়ে বিভিন্ন কটূক্তিমূলক বক্তব্যও দিয়ে যাচ্ছেন বিএনপির এই নেতা।
তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও রয়েছে। এসব মামলায় সালাহ উদ্দিন আহমেদকে গ্রেপ্তার করার প্রস্তুতি নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এতোদিন তাঁর অবস্থান সম্পর্কে নিশ্চিত না হওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি বলে দাবি করছে পুলিশ। তবে সম্প্রতি গোয়েন্দারা সালাহ উদ্দিনের অবস্থান শনাক্ত করতে পেরেছেন। এখন যেকোনো সময় তাঁকে গ্রেপ্তার করা হতে পারে বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে।
এর আগে ২০১৪ সালের ৫ জানুয়ারির সাধারণ নির্বাচনকে ঘিরে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হয়েছিল। সেই সময় সালাহ উদ্দিন আহমেদের ভিডিও বক্তব্য বিভিন্ন গণমাধ্যমে প্রচার হতো। এনিয়ে তখন ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। সে সময় অবশ্য গ্রেপ্তার হননি সালাহ উদ্দিন আহমেদ।
ঐ সময়ে সালাহ উদ্দিন আহমেদের বক্তব্য নিয়ে সমালোচকরা বলেছিলেন, সালাহ উদ্দিন আহমেদ তালেবানের কৌশল অবলম্বন করছেন। যদিও বর্তমানের এই পরিস্থিতিতে তার কোনো ভিডিও বার্তার খবর পাওয়া যায়নি।
গণমাধ্যমে যে বিবৃতি পাঠান সালাহ উদ্দিন আহমেদ, সেখানে স্থান হিসেবে রাজধানীর গুলশানের কাছে নিকুঞ্জের কথা উল্লেখ করা থাকে। কিন্তু নিকুঞ্জের কোন বাসা বা স্থান সেটি নির্দিষ্ট করে বলা নেই ‍বিবৃতিতে।

উৎসঃ লন্ডন বাংলা নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন