ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৫

গণজাগরণ মঞ্চের দু’গ্রুপের মধ্যে হাতাহাতি, আহত ৩


বঙ্গবন্ধু ও বায়ান্নোর সংবিধান নিয়ে তর্ক-বিতর্কের জের ধরে শাহবাগ প্রজন্ম চত্বরে গণজাগরণ মঞ্চের দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। এতে এক পক্ষের তিনকর্মী আহত হবার খবর পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, সন্ধ্যার দিকে প্রজন্ম চত্বরে গণজাগরণ মঞ্চ মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারপন্থী ও গণতান্ত্রিক বাম মোর্চার নেতা জোনায়েদ সাকি, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সভাপতি প্রবীর সাহাসহ তাদের সমমনা বামপন্থী ছাত্র সংগঠনের নেতাকর্মীরা গল্প করছিলেন। অভিযোগ পাওয়া গেছে- এসময় তারা বঙ্গবন্ধু ও বায়ান্নের সংবিধান নিয়ে আপত্তিকর মন্তব্য করলে পাশে থাকা গণজাগরণ কামাল পাশা চৌধুরী সমর্থক রুদ্র সাইফুল প্রতিবাদ করে। এসময় উভয় পক্ষের মধ্যে তুমুল বাকবিতন্ডা শুরু হয়। এর কিছুক্ষণ পর আপত্তিকর মন্তব্যকারীরা লাঠিসোটাসহ ২০ থেকে ৩০জন এসে কামাল পাশা চৌধুরী সমর্থক এফএম শাহীন, রুদ্র সাইফুল, পারভেজকে পিটিয়ে চলে যায়। এতে পারভেজ মাথায় গুরুতর আঘাত পান। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
এফএম শাহীনের অভিযোগ- জোনায়েদ সাকি ও প্রবীর সাহা বঙ্গবন্ধু ও বায়ান্নের সংবিধান নিয়ে আপত্তিকর মন্তব্য করায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনার জন্য তিনি ডা. ইমরান এইচ সরকারকেও দায়ী করেন। তার যুক্তি- বর্তমানে তাদের পক্ষই সবচেয়ে শক্তিশালী। ইমরান এইচ সরকারের পক্ষে কেউ নেই। তাই সুযোগ বুঝে তিনি এ ঘটনা ঘটিয়েছেন। তবে বঙ্গবন্ধু ও বায়ান্নের সংবিধান নিয়ে কি মন্তব্য করা হয়েছিল, তা সুনির্দিষ্টভাবে এফএম শাহীন বলতে পারেননি।
শাহবাগ থানার ওসি সিরাজুল ইসলাম এ ঘটনা কথা জানেন না বলে আমাদের সময় ডটকমকে জানিয়েছেন।
তাৎক্ষণিকভাবে প্রবীর সাহা ও জোনায়েদ সাকির সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি। বুধবার রাত সাড়ে ১০টার দিকে ডা. ইমরান এইচ সরকারের মুঠোফোনে একাধিকবার কল করেও সাড়া পাওয়া যায়নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন