ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৫

রাজধানীতে শিবিরের মিছিলে পুলিশের হামলা, গ্রেপ্তার ৫

রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী ছাত্র শিবির। ঢাকা মহানগরী পশ্চিম শাখার উদ্যোগে শনিবার সকালে শ্যামলীতে মিছিল বের করলে পুলিশ তাতে হামলা চালিয়ে সেখান থেকে ৫ জনকে আটক করে।
বিরোধী দলের নেতাকর্মীদের হত্যা, গুম, গুলি, বাড়ীঘর ভাংচুর ও গণগ্রেফতারের প্রতিবাদে এবং রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধের দাবীতে সকাল ৮টার দিকে শামলীতে মিছিল বের করে ছাত্রশিবির। মিছিলে নেতৃত্ব দেন কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক মহিউদ্দিন। এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরী পশ্চিমের সভাপতি সুলতান মাহমুদ রিপন, সেক্রেটারী সাঈদুর রহমান, অর্থ সম্পাদক হাফেজ আব্দুল আলিম, প্রচার সম্পাদক গোলাম হায়দার সোহেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ওমর ফারুক, স্পোর্টস ও সমাজসেবা সম্পাদক বখতিয়ার সিদ্দীকি তুহিন, আইন সম্পাদক জোবায়ের হোসেন রাজন প্রমূখ।
মিছিল শেষে সমাবেশে শিবির নেতারা বলেন, জনতার আন্দোলনে দিশেহারা হয়ে ফ্যাসীবাদী সরকার এখন হত্যা, সন্ত্রাস ও নৈরাজ্য চালিয়ে নিজেদের অবৈধ মতাকে দীর্ঘায়িত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত। কিন্তু তাদের ষড়যন্ত্র জনগণ কখনোই সফল হতে দেবে না। সরকারকে হঠকারিতা পরিহার করে অবিলম্বে পদত্যাগ ও কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচন দেয়ার আহবান জানান তারা। এ সময় শেরে বাংলা নগর থানা পুলিশ হামলা চালিয়ে সেখান থেকে ৫ নেতাকর্মীকে আটক করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন