ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৫

নিখোঁজ’ চারজনের হদিস জানতে চায় জামায়াত

ঢাকা: রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস-চেয়ারম্যান ও স্থানীয় জামায়াত নেতা আবদুল বাসেত মারজান এবং স্থানীয় জামায়াত নেতা আল-আমীন ও তার স্ত্রী বিউটি বেগম এবং তাদের প্রতিবেশী মৌসুমী এখন কোথায়, কি অবস্থায় আছেন সে সম্পর্কে সুস্পষ্ট বক্তব্য প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছে জামায়াতে ইসলামী।
মঙ্গলবার জামায়াতের নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান এক বিবৃতিতে বলেন, রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস-চেয়ারম্যান আবদুল বাসেত মারজানকে ঢাকা শহরের মোহাম্মদপুর বাসস্ট্যান্ড থেকে ডিবি পুলিশ গত ১ ফেব্রুয়ারি আটক করেছে এবং রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা জামায়াত নেতা আল-আমীন ও তার স্ত্রী বিউটি বেগম এবং তাদের প্রতিবেশী মৌসুমীকে আইন-শৃংখলা রড়্গাকারী বাহিনী গত ১৫ জানুয়ারি রাতে তাদের বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার পর থেকে তাদের আজ পর্যন্ত আর কোন খোঁজখবর পাওয়া যাচ্ছে না।
বিবৃতিতে বলা হয়, তাদের আত্মীয় ও পরিবার-পরিজন আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে ধর্ণা দিয়েও কোনো খোঁজখবর পাচ্ছেন না।
বিবৃতিতে বলা হয়, গ্রেপ্তার বা আটক করার ২৪ ঘণ্টার মধ্যেই আটক ব্যক্তিকে আদালতে সোপর্দ করার আইনী বিধান থাকলেও আজ পর্যন্ত তাদের আদালতে সোপর্দ না করে সরকার দেশের সংবিধান ও আইন এবং মানবাধিকার লংঘন করেই চলেছে।
বিবৃতিতে বলা হয়, তাদের কোনো খোঁজখবর না পেয়ে তাদের পরিবার-পরিজন গভীর উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে দিনযাপন করছেন।
জামায়াতের বিবৃতিতে বলা হয়, এ ঘটনার দ্বারাই প্রমাণিত হচ্ছে যে, দেশে আজ গণতন্ত্র, আইনের শাসন ও মানবাধিকার নেই। সরকার অন্যায় ও অবৈধভাবে ক্ষমতায় আঁকড়ে থাকার জন্য মানুষ হত্যা, অপহরণ ও গুম এবং সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। দেশে আজ মানুষের জানমালের কোনো নিরাপত্তা নেই। দেশের সাড়ে ১৬ কোটি মানুষ আজ গভীর উদ্বেগ, উৎকণ্ঠা ও আতংকের মধ্যে বাস করছেন।
বিবৃতিতে উপরোক্ত চারজনের অবস্থান সম্পর্কে সুস্পষ্ট বক্তব্য প্রদান করে তাদেরকে পরিবার-পরিজনের কাছে ফিরিয়ে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়।
আরটিএনএন/০৩ ফেব্রুয়ারি,২০১৫

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন