ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫

জাতিসংঘের সামনে যুক্তরাষ্ট্র বিএনপির বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা, ২০ দলীয় জোটের নেতাকর্মীদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদ এবং তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা চালু করে অবিলম্বে নির্বাচনের ব্যবস্থা করার দাবিতে নিউ ইয়র্কে জাতিসংঘ সদর দফতরের সামনে গত সোমবার বিক্ষোভ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্র বিএনপি।

যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আবদুল লতিফ সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র সহ–সভাপতি গিয়াস আহম্মেদ, বিএনপি নেতা শরাফত হোসেন বাবু, মোস্তফা কামাল পাশা বাবু, মাওলানা অলিউল্লাহ আতিকুর রহমান, জাহাঙ্গীর সারওয়ারদি, কামাল উদ্দিন, সৈয়দা মাহমুদা শিরিন, জসিম উদ্দিন ভূইয়া এবং মুহিদুল ইসলাম মুহিদ প্রমূখ।

আবদুল লতিফ সম্রাট তার বক্তব্যে বলেন, অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত যুক্তরাষ্ট্র বিএনপির নেতা কর্মীরা ঘরে ফিরে যাবে না।

যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র সহসভাপতি গিয়াস আহম্মেদ বলেন, সরকার আন্দোলন থামাতে পরিকল্পিত হত্যাকাণ্ড করে যাচ্ছে। তারপরও ২০ দলীয় জোট আন্দোলন অব্যাহত রেখেছে। হাসিনা সরকারের পতন না হওয়া পর্যন্ত দেশে-বিদেশে আন্দোলনের যে দামামা বেজেছে তা কেউ থামাতে পারবে না।

সোমবার স্থানীয় সময় বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত এ কর্মসূচি চলে। সমাবেশ শেষে আগামী সোমবার ওয়াশিংটনের বিক্ষোভ সমাবেশের ডাক দেয় যুক্তরাষ্ট্র বিএনপি।

এদিকে, একই দাবিতে নিউ ইয়র্কস্থ বাংলাদেশ কন্সুলেট অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শন করে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লুর নেতৃত্বাধীন একটি গ্রুপ।

এসময় তারা দেশের অব্যাহত রাষ্ট্রীয় হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানায়। 
উৎসঃ নয়া দিগন্ত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন