ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮

বিদেশি পর্যবেক্ষক না রাখতেই ৩০ ডিসেম্বর ভোট: ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বাংলাদেশ বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক না রাখার কৌশল হিসেবে ৩০ ডিসেম্বর ভোটের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।
সোমবার সিইসি কেএম নুরুল হুদা ভোটগ্রহণের নতুন তারিখ ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ মন্তব্য করেন গণস্বাস্থ্য কেন্দ্রের এ প্রতিষ্ঠাতা।
নির্বাচনের নতুন তারিখ নির্ধারণ করাকে উদ্দেশ্যপ্রণোদিত বলে মন্তব্য করে ডা. জাফরুল্লাহ বলেন, নববর্ষ উপলক্ষে বিশ্বের বেশিরভাগ দেশে ৩০ ডিসেম্বর থেকে উৎসব হয়। এ সময় ভোটগ্রহণ হলে বিদেশিরা তাতে পর্যবেক্ষক হিসেবে থাকতে চাইবেন না।
নির্বাচন কমিশনের এমন সিদ্ধান্তকে ষড়যন্ত্র হিসেবে উল্লেখ করে জাফরুল্লাহ বলেন, এমন ষড়যন্ত্র চলতে থাকলে নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করা হবে।

প্রসঙ্গত, নববর্ষ উপলক্ষে বিশ্বের বেশিরভাগ দেশে বছরের সবচেয়ে বড় উৎসব হয় ৩১ ডিসেম্বর।
এবার তার আগের দিন ৩০ ডিসেম্বর রোববার, যা পশ্চিমা বিশ্বসহ বেশিরভাগ দেশে সাপ্তাহিক ছুটির দিন। ফলে এবার ৩০ ও ৩১ ডিসেম্বর ছুটি থাকবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন