ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন কিংবদন্তি নেলসন ম্যান্ডেলার নাতি।

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দক্ষিণ আফ্রিকার বর্ণবাদবিরোধী আন্দোলনের কিংবদন্তি নেতা নেলসন ম্যান্ডেলার নাতি ম্যান্ডলা ম্যান্ডেলা। ইসলাম গ্রহণের পর এক মুসলিম তরুণীকে বিয়েও করেছেন।
বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, দক্ষিণ আফ্রিকার আইনসভা বিষয়ক রাজধানী কেপ টাউনের একটি মসজিদে মুসলিম তরুণী রাবিয়া ক্লার্ককে বিয়ের পর বিষয়টি স্থানীয় এবং আন্তর্জাতিক গণমাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি করে। কেপটাউনের একটি মুসলিম পরিবারে বেড়ে উঠেছেন রাবিয়া ক্লার্ক নামক মেয়েটি।
দক্ষিণ আফ্রিকার প্রভাবশালী মুসলিম নেতা শেখ ইব্রাহীম গ্যাব্রিয়েলস তাদের বিয়ের বন্দোবস্ত করেন।
ম্যান্ডলা ম্যান্ডেলা বলেন, ‘রাবিয়া ক্লার্ককে বিয়ে করতে পারায় আমি আনন্দিত ও সম্মানিত। এজন্য আমি রাবিয়ার মা বাবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এছাড়া তার পরিবারের অন্যান্য সদস্য ও মুসলিম সম্প্রদায়ের প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি।’
উল্লেখ্য, ম্যান্ডলা তার নিজ গোত্র ভেজো সম্প্রদায়ের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ইসলাম ধর্ম গ্রহণের আগে আরো তিনবার বিয়ে করেছিলেন ম্যান্ডলা ম্যান্ডেলা। তবে এই প্রথম কোনো মুসলিম তরুণীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি। আর তাতেই তিনি নিজেকে ধন্য মনে করছেন।
সৌজন্যেঃ বিবিসি নিউজ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন