ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮

আপনাদের বিষ হজম করতে ধানেরশীষ! লিখছেন-- Mojibur Rahman Monju।

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বিভিন্ন নিউজ পোর্টাল ও সংবাদ পত্রে দেখলাম বিএনপি কেন জামায়াত প্রার্থীদের ধানেরশীষ দিল আর জামায়াত-ই বা কেন ধানেরশীষ প্রতীক নিয়ে নির্বাচন করছে তা নিয়ে মাতম উঠেছে।

আরও হা হুতাশ লক্ষ্য করলাম কেন ড. কামাল, আসম রব, কাদের সিদ্দিকী, মাহমুদুর রহমান মান্না, সুলতান মোহাম্মদ মনসূর আর জামায়াতীদের মার্কা এক ও অভিন্ন! মাতম যারা তুলছেন তারা সবাই সরকারী দল আওয়ামীলীগের সমর্থক বুদ্ধিজীবি ও সাংবাদিক। 
এ সকল বিবেকবান বন্ধুরা জানেন না যে “শত্রুর জন্য গর্ত খুঁড়লে সে গর্তে নিজেকে পড়তে হয়”। 

তাদের কাছে আমার সবিনয় প্রশ্ন খালেদা জিয়াকে জোর জবরদস্তি আপনারা জেলে ঢুকাতে গেলেন কেন? আপনারা বিএনপি নেত্রীকে অন্যায়ভাবে জেলে বন্দী করে রাখলেন বলেই তো বিএনপি কে কামাল হোসেনের নেতৃত্বে জোট করতে হল। 

আপনারা জামায়াত কে মারতে মারতে ঘরে ঢুকিয়ে ফেললেন। তাইতো তো তারা বিএনপি’র সাথে সিমেন্টেড ঐক্য করতে বাধ্য হল। জামায়াতের প্রতীক দাঁড়িপাল্লা যদি কেড়ে না নিতেন তাহলে তারা কী ধানের শীষে ঝুঁকতো? 

আপনারা মুক্তিযুদ্ধ ও এর চেতনাকে এত হাসি তামাশার পাত্র বানিয়েছেন যে তাতে ত্যাক্ত বিরক্ত ও বিক্ষুব্ধ হয়ে মুক্তিযুদ্ধের সব কর্ণধারেরা মিলে ধানের শীষ নিয়ে এককাতারে শামীল হয়েছেন। 

দেখুন আপনাদের কৃতকর্ম কীভাবে আপনাদের ঘিরে ফেলেছে। আপনাদের অত্যাচার নির্যাতন ও ক্ষমতার দাপটে আজ কোন দল মতের বিভেদ নাই। সব এক ঐক্যবদ্ধ লক্ষ্যে বিলীন হয়ে গেছে। আপনাদের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধের আজ একটাই চিহ্ন সেটা “ধানেরশীষ”।

#ঐক্যফ্রন্টের #নেতারা #শ্লোগান #তুলুন:
#হজম #করতে #নৌকার #বিষ
#আমরা #সবাই ‘#ধানেরশীষ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন