ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮

ওয়াজ মাহফিল বন্ধে হাজারো মুফাসসিরদের নিন্দা,প্রতিবাদ


বাংলাদেশ বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) অন্যতম দ্বিতীয় বৃহত্তম মুসলিম দেশে ওয়াজ মাহফিল বন্ধের নির্দেশ দেয়ায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দেশবরেণ্য ওলামাদের সংগঠন বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদসহ দেশের শীর্ষ ওলামায়েকেরাম। 
গতকাল দেয়া মুফাসসির পরিষদের কেন্দ্রীয় সভাপতি মুহাদ্দিস আমিরুল ইসলাম বেলালী ও সেক্রেটারী জেনারেল মাওলানা অধ্যাপক নুরুল আমীন ইসির দেয়া চিঠিতে মাহফিল নিষেধাজ্ঞার প্রতিবাদে এক যৌথবিবৃতিতে এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন বাংলাদেশে অনেক প্রতিকূল অবস্থার মধ্যেও নির্বাচন হয়েছে তবুও কোন নির্বাচন কমিশন যুগ যুগ ধরে চলমান ইসলাম প্রচারে চেতনার উৎসবএই ওয়াজ মাহফিল বন্ধ করেনি বা কোন ধরনের নিষেধাজ্ঞা জারি করে নাই। তাওহীদ প্রিয় মানুষের হৃদয়ে গেথে যাওয়া ওয়াজ মাহফিল বন্ধ করে দেয়া এক ধরনের ধৃষ্টতা। কোরআন সুন্নাহ বিরোধী কাজ। যা সরকারের জন্য হবে আত্মঘাতি। 
দেশের শীর্ষ মুফাসসির পীর মাশায়েখদের মধ্যে ছারছীনার ছোটপীর শাহ্‌ আরিফ বিল্লাহ ছিদ্দিকী, টেকেরহাটের পীর কামরুল ইসলাম সাঈদ আনসারী, অধ্যক্ষ এইচ এম শহীদুল ইসলাম, ড আবুল কালাম আজাদ বাশশার,মুফতি আমীর হামজা, নাগাইস দরবারের পীর মোশতাক ফয়েজী,আ ন ম মঈনুদ্দীন সিরাজী, হদুয়া দরবারের পীর আলহাজ্ব তইয়্যেবুর রহমান,বিএম মফিজুর রহমান আযহারী, মিজানুর রহমান আযহারী,প্রিন্সিপাল মোশাররফ হোসাইন,কাজি মারুফ বিল্লাহ, ফকরুদ্দীন আহমেদ,নাসির উদ্দিন হেলালী, মুহাদ্দিস মাহমুদুল হাসান,রুহুল আমিন, শাইখ জামাল উদ্দিন, শেখ আবুল কালাম আজাদ আযহারী,সাদিকুর রহমান আযহারীসহ সহাস্রাধিক ওলামারা ঐক্যমত পোষন করেন। 
তারা আরো বলেন দেশ ও জাতি গঠনে এবং জঙ্গিবাদ, মাদক নিরসনে ওয়াজ মাহফিলই সবচেয়ে বেশী ভূমিকা পালন করে যাচ্ছে। মঙ্গলবার রাতে রিটার্নিং কর্মকর্তাদের কাছে পাঠানো ইসির যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খান স্বাক্ষরিত চিঠি ফেরত নিয়ে অচিরেই ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার এই সিদ্ধান্ত বাতিল করে ওয়াজ মাহফিল উন্মুক্ত করে দেয়ার আহবানও জানান তারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন