ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮

প্রতীকের চেয়ে ঐক্য বড়: জামায়াতের সেক্রেটারী জেনারেল। ---



বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান বলেছেন, প্রতীক বড় নয়, বরং ঐক্যটাই বড়, এটাকে সম্মান করেই ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছি। বৃহস্পতিবার বিবিসি বাংলাকে দেয়া সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।
বিবিসি বাংলাকে এই জামায়াত নেতা বলেন, যেভাবেই হোক আমাদের দলের নিবন্ধন বাতিল করা হয়েছে। আমরা চাইলেও এখন দলের নামে এবং নিজস্ব প্রতীকে নির্বাচন করতে পারছি না। আপনি লক্ষ্য করবেন, জোটের সবাই ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছে। সকল দলের নীতি-আদর্শ-লক্ষ্য এক হয় না বলেই দল ভিন্ন হয় এবং বড় কোনো উদ্দেশ্য সামনে চলে আসলে দলগুলো পরস্পর কাছাকাছি চলে আসে। এখন আমাদের কাছে ঐক্যটাই বড়। তাই ঐক্যকে সম্মান করে জাতীয় স্বার্থে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছি।
দলীয়ভাবে স্বতন্ত্র প্রতীক নিয়ে নির্বাচন করার সিদ্ধান্ত থেকে আপনারা সরে আসলেন কেন জানতে চাইলে তিনি বলেন, মানুষের ভোটের অধিকার ও বাঁচার অধিকার ফিরিয়ে আনার জন্য আজকে সবাই স্বৈরশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে একই প্রতীক নিয়ে নির্বাচন করছে, সেখানে আমরা ভিন্ন প্রতীক নিয়ে একটা প্রশ্ন সৃষ্টি করতে চাইনি। তবে আমাদের পূর্বের সিদ্ধান্ত যে পাকাপাকি ছিলো তাও নয়।
জাতীয় ঐক্যফ্রন্টের অন্য দলগুলোর সঙ্গে রাজনৈতিক কৌশল নির্ধারণ বা সমঝোতা নিয়ে অনানুষ্ঠানিক আলোচনা বা যোগাযোগ হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, আসলে ওটার প্রয়োজন হয় না। আমরা ২০ দলীয় জোটে আছি। আর সবার মধ্যে সমন্বয়সাধন করে বিএনপি। ২০ দলীয় জোটকে সাথে নিয়ে আলোচনার ভিত্তিতেই বিএনপি সবকিছু করে। আমাদের যতটুকু পরামর্শ-চিন্তা ওখানেই দিয়ে থাকি এবং অন্যরাও দিয়ে থাকেন। সবকিছুকে সমন্বিত করেই কিন্তু তারা বৃহত্তর সমন্বয়টা করছেন। কাজেই আলাদাভাবে বা গোপনে কারো সাথে বসার প্রয়োজন হয় না।
জাতির বৃহত্তর স্বার্থে জোটের অন্যদলগুলোর সঙ্গে পরস্পরের সহযোগিতায় তার দল কমিটেড বলে জানান জামায়াতের এই নেতা।
প্রসঙ্গত, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরীক জামায়াত ইসলামী জানিয়েছে, আসন্ন নির্বাচনে ধানের শীষ নিয়ে তারা নির্বাচন করবে। বিএনপির সঙ্গে আসন-ভাগাভাগির আলোচনা এখনো শেষ হয়নি। তবে ২৫টি আসনে জোটের মনোনয়ন দেয়া হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন