ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮

আমরা মাঠে আন্দোলন অব্যাহত রাখবো: রব

বাংলাদেশ বর্তিাঃ জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, আমরা সাত দফা দাবি জানিয়েছি। এসব দাবি মানা না মানার এখতিয়ার সরকারের। আমরা মাঠে আন্দোলন অব্যাহত রাখবো। রাতে গণভবনে সংলাপের পর এসব কথা বলেন তিনি।
এরআগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বাধীন ১৪ দলের ২৩ সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে আজ রাতে সাড়ে তিন ঘণ্টারও বেশি যে সংলাপে হয়েছে তাতে বিশেষ কোন সমাধান পাওয়া পাইনি বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। রাতে বেইলি রোডের বাসায় সংবাদ সম্মেলনে এ প্রতিক্রিয়া জানান তিনি।
সংবাদ সম্মেলনে আলোচনার বিষয়ে একটি লিখিত বক্তব্য তুলে ধরেন গণফোরামের এডভোকেট সুব্রত চৌধুরী। সুব্রত চৌধুরী আরও বলেন, রাজনৈতিক মামলা সম্পর্কে সরকার পক্ষ থেকে তালিকা চাওয়া হয়েছে। তালিকা পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়া হয়েছে। অন্যদিকে, সারাদেশে কর্মসূচির পালনে সরকারের পক্ষ থেকে কোন ধরনের বাধা দেয়া হবে না বলেও জানানো হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন