ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

দৈনিক জনকণ্ঠ পত্রিকায় প্রকাশিত ভিত্তিহীন অসত্য রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ



বাংলাদেশ বার্তা ডেস্কঃ জামায়াতে ইসলামীর নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতির সঙ্গে গোপন রণপ্রস্তুতির যে কথা জনকণ্ঠের রিপোর্টে লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা
দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রথম পৃষ্ঠায় “কৌশলে-অপকৌশলে জামায়াত” শিরোনামে আজ ১৯ নভেম্বর প্রকাশিত ভিত্তিহীন অসত্য রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারী অধ্যাপক মোঃ তাসনীম আলম আজ ১৯ নভেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, দৈনিক জনকণ্ঠের রিপোর্টে “নির্বাচনের প্রস্তুতির সঙ্গে লাগাতার নাশকতার গোপন রণপ্রস্তুতি নিয়ে এগুচ্ছে জামায়াত” মর্মে যে কথা লেখা হয়েছে তার কোন ভিত্তি নেই। আমি এ ভিত্তিহীন অসত্য মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতির সঙ্গে লাগাতার নাশকতার গোপন রণপ্রস্তুতির যে কথা জনকণ্ঠের রিপোর্টে লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা। এ মন্তব্য সংশ্লিষ্ট রিপোর্টারের নিজস্ব অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়। তারা জামায়াতের বিরুদ্ধে অব্যাহতভাবে যে হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচার চালিয়ে আসছে ১৯ নভেম্বর প্রকাশিত রিপোর্টটি তারই ধারাবাহিকতা মাত্র। দৈনিক জনকণ্ঠের ভিত্তিহীন কাল্পনিক রিপোর্ট দেশবাসী একেবারেই বিশ্বাস করে না।
তাই এ ধরনের আজগুবি কাল্পনিক রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমি দৈনিক জনকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। ”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন