ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

‘শুধু মইনুল নয়, হামলা আইনজীবীদের ওপর’ ‘ব্যারিস্টার মইনুলকে জামিন না দেওয়া ম্যাজিস্ট্রেটকে ডেকে ব্যবস্থা নিন’ - সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি


বাংলাদেশ বার্তাঃ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ব্যারিস্টার মইনুল হোসেনকে জামিন না দেওয়া ম্যাজিস্ট্রেটকে রেজিস্ট্রারের মাধ্যমে ডেকে এনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রধান বিচারপতির প্রতি আহবান জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।
সোমবার দুপুর দেড়টার দিকে সুপ্রিম কোর্টবার মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এমন দাবী জানান সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন।
তিনি বলেন, আমি সরকারের কাছে, আইনশৃংখলাবাহিনীর কাছে প্রশ্ন করতে চাই মইনুল হোসেন কি জঙ্গি মামলায় গ্রেফতার? আদালতের ভেতরে কেন মইনুল হোসেনের ওপর হামলা করা হলো? এই হামলা সরকারের পরিকল্পনায় করা হয়েছে। সরকারের ইন্ধন ছাড়া ও আইনশৃংখলা বাহিনীর সায় ছাড়া মইনুল হোসেনকে হামলা করা হয়নি। আমরা এ ঘটনায় তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
অনতিবিলম্বে সরকারের কাছে দাবী জানাচ্ছি এই হামলাকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। তিনি বলেন, এ হামলা শুধু মইনুল হোসেনের উপর নয়, সকল আইনজীবীদের উপর। সংবিধানের অভিভাবক হচ্ছে দেশের সর্বোচ্চ আদালত। এ ঘটনায় মাননীয় প্রধান বিচারপতিকে বলব, আপনি তদন্ত করুন। রেজিস্ট্রার দিয়ে কটি মামলা করান। মইনুল হোসেন দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবী তার উপর হামলার বিচার কারা হোক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন