ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮

চট্টগ্রামে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জামায়াতে ইসলামীর তিন নেতা


মঙ্গলবার ১৩ নবেম্বর ২০১৮ | : চট্টগ্রামে জামায়াতে ইসলামীর তিনজন নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গত রোববার চট্টগ্রাম নির্বাচন কমিশন কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুললেন জামায়াতে ইসলামীর তিন নেতা। দুই-একদিনের মধ্যে মিরেরসরাই ও ফটিকছড়ি আসন থেকে আরো দুই নেতা মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। 
এরা হলেন-চট্টগ্রাম মহানগর জামায়াতের সাবেক নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য আ ন ম শামসুল ইসলাম এবং বাঁশখালী উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ও বাঁশখালী উপজেলা চেয়ারম্যান জহিরুল ইসলাম। 
এদের মধ্যে কারান্তরীণ শাহজাহান চৌধুরী চট্টগ্রাম-১০ (ডবলমুরিং, পাহাড়তলি, খুলশী) ও শামসুল ইসলাম চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসন থেকে মনোনয়নপত্র তুলেছেন। শাহজাহান চৌধুরী ২০০১ সালে এবং শামসুল ইসলাম ২০০৮ সালের নির্বাচনে সাতকানিয়া-লোহাগাড়া আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে প্রতিদ্বন্দ্বিতার জন্য জহিরুল ইসলাম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 
সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন জামায়াত নেতা ফখরুল জাহান সিরাজী ও মোহাম্মদ উল্লাহ। জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর সাবেক সংসদ সদস্য আ ন ম শামসুল ইসলামের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন সাতকানিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহীম চৌধুরীসহ দলীয় নেতারা। শামসুল ইসলাম ও শাহজাহান চৌধুরী দুইজনই জেলে রয়েছেন। জহিরুল ইসলাম বাঁশখালী আসন থেকে মনোনয়নপত্র নিয়েছেন। 
চট্টগ্রাম-১ (মীরসরাই) থেকে অ্যাডভোকেট সাইফুর রহমান এবং চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে চট্টগ্রাম মহানগর জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যক্ষ নুরুল আমিন আগামী দুই-একদিনের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানিয়েছেন মহানগর জামায়াতে ইসলামীর প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ। তিনি বলেন, এই দুই আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা প্রস্তাবনার মধ্যে রয়েছে। আগামী দুই-একদিনের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করবেন তারা। 
জামায়াতে ইসলামীর দক্ষিণ জেলা আমীর জাফর সাদেক বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোটের প্রধান শরিক বিএনপির কাছে চট্টগ্রামের ৩টি আসন চেয়েছে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় পার্লামেন্টারি বোর্ড। আসন তিনটি হচ্ছে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া), চট্টগ্রাম-১০ (পাহাড়তলি, ডবলমুরিং, খুলশী, হালিশহর ও পাঁচলাইশ আংশিক) ও চট্টগ্রাম-১৬ (বাঁশখালী)। আসনগুলোতে আমাদের প্রার্থীও চূড়ান্ত করা হয়েছে। রোববার এ তিন আসনের প্রার্থীর জন্য মনোনয়ন ফরমও সংগ্রহ করা হয়েছে।

সৌজন্যেঃ দৈনিক সংগ্রাম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন