ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

হিরো আলম যদি মইনুল হোসেন হতেন? তানিম ইশতিয়াক

একাত্তর টিভি : আপনি যে অবস্থার মধ্যে আছেন, সাংসদ হওয়ার যোগ্যতা আপনার আছে?
হিরো আলম : শোনেন, আপনাকে আমি মূর্খ মহিলা মনে করতে চাই। আপনি কি কখনো সংবিধান পড়েছেন? সাংসদ হতে কী কী যোগ্যতা লাগে আপনি জানেন না? শিক্ষিত সাংবাদিকের মতো কথা বলেন। আবেদনের যোগ্যতা পূরণ না হলে মনোনয়ন ফরম তুললাম কেমনে? স্বপ্ন দেখলাম কেমনে?
একাত্তর টিভি : মানলাম, স্বপ্ন আপনি দেখতেই পারেন। কিন্তু আপনি কি জানেন, সাধারণ মানুষ আপনাকে কতখানি চায়?
হিরো আলম : আরে গাধা! সাধারণ মানুষ না চাইলে তো ভোট দেবে না। মামলা ওখানেই খতম। আমি তো চাইতেছি আমার জনপ্রিয়তার পরীক্ষা হোক‍।
একাত্তর টিভি : কিন্তু আপনি তো মজা করে জনপ্রিয়‍। জাতীয় সংসদ কি মজা করার জায়গা?
হিরো আলম : আপনারে এখন আমি পুরোপুরি ব্যক্কল মনে করছি। আপনারে কে বলল, সংসদে আমি মজা করব? মাশরাফি কি সংসদে ক্রিকেট খেলবে? মমতাজ কি সংসদে ফাইট্টা যায় গাইছিল?
একাত্তর টিভি : কিন্তু সংসদের মতো মহান জায়গা, ঝানু রাজনীতিবিদদের পাশে একসঙ্গে আপনি বসতে পারবেন? মানায়?
হিরো আলম : ঝানু রাজনীতিবিদরা দেশকে কী দিয়েছে? লুটেপুটে খাওয়া ছাড়া? আমরা সুযোগ না পেলে কীভাবে প্রমাণ করব?
একাত্তর টিভি : সুযোগ তো আপনি পেয়েছিলেন? আপনি তো ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেরে গিয়েছিলেন?
হিরো আলম : একবার হেরে গেলে আর ভোটে দাঁড়ানো যাবে না, এই নিয়ম আপনি কোথা থেকে আবিষ্কার করলেন? বাংলাদেশের বামরা তো সারাজীবন হেরেই যায়। ওদের তো ক্লাস ক্যাপ্টেন হওয়ারও জনসমর্থন নাই। আর শোনেন, আপনার নিজেরই তো প্রথমে সাংবাদিকতায় চাকরি হয় নাই। আপনি আবার একে তাকে ধরে ওখানে ঢুকেছেন? কেন ঢুকছেন? আপনি কি শিখেছেন, স্টুডিওতে অতিথিকে কীভাবে প্রশ্ন করতে হয়?
একাত্তর টিভি : দেখুন দেখুন, আপনি কিন্তু ব্যক্তিগত আক্রমণ করছেন...
হিরো আলম : আপনি কি এতক্ষণ আমারে চুমা দিছিলেন?
উপস্থাপিকা : কী বললেন, আপনারে চুমা দিব? আমি? ওয়াক ওয়াক আমার বমি আসতেছে! এই বমি আনার জন্য তোরে প্রকাশ্য ক্ষমা চাইতে হবে...
...

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন