ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১২ জানুয়ারী, ২০১৪

কালিহাতীতে কালিমন্দিরে আগুন, হিন্দু যুবক আটক!


টাঙ্গাইলের কালিহতীতে সংখ্যালঘুদের একটি কালিমন্দিরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দানেশ নামের এক হিন্দু যুবককে আটক করেছে পুলিশ। তবে রহস্যজনক কারণে ওসি আটককৃত দানেশকে পাগল বলে দাবি করেন।
আজ রোববার ভোরে কালিহাতী উপজেলার ফুলবাড়ি গ্রামের এ ঘটনা ঘটে। আটককৃত দানেসের বাড়ি উপজেলার কুটিয়া গ্রামে।
স্থানীয়রা জানান, ভোরে ফুলবাড়ি কালিমন্দিরে আগুন দেয় দুর্বৃত্তরা। এসময় সংখ্যালঘু পরিবারের ডাক-চিৎকারে স্থানীয় এলাকাবাসি এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই মন্দিরটি সম্পূর্ণ ভূস্মিভুত হয়।
কালিহাতী থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে আটককৃত দানেশকে পাগল বলে দাবি করেন ওসি জহিরুল ইসলাম ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন