ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১১ জানুয়ারী, ২০১৪

প্রথম আলোর উস্কানিমূলক ফটোশপ প্রমাণিত হওয়ায় তোলপাড়

 ফটোশপের মাধ্যমে ছবিতে সিদুঁরের ফোটা  দেয়া হয়েছে, আসল ছবিতে নাই

নির্বাচন পরবর্তী সংখ্যালঘু নির্যাতনের জন্য অনেকেই সিঁদুরবিহীন নারীদের ফটোশপের মাধ্যমে প্রথম আলো পত্রিকার সিঁদুর লাগানোকে দায়ী করছেন। কিন্তু প্রথম আলো কর্তৃপক্ষ ‘পাঠকের প্রতি’ শিরোনামে তা পুরোপুরি অস্বীকার করে। কিন্তু ফটোশপ বিশেষজ্ঞদের মতে দৈনিকটির দাবি সত্য নয়। পরবর্তী প্রথম আলো পত্রিকায় ৭ জানুয়ারি প্রকাশিত ছবিতে ফটোশপের বিষয়টি ধরা পড়ে আনন্দবাজারে প্রকাশিত একই ছবি থেকে। বিষয়টি টের পাওয়ার প্রথম আলো কর্তৃপক্ষ তাদের অনলাইন সংস্করণ থেকে ছবিটি সরিয়ে ফেললেও এ রিপোর্ট লেখা পর্যন্ত দৈনিকটির হুবহু সংস্করণে ছবিটি বহাল দেখা গেছে। তাছাড়া প্রথম আলোতে প্রকাশিত ছবির স্ক্রীণশর্ট রেখে দিয়েছে অনেকে। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে চলছে সমালোচনার ঝড়।
প্রথম আলোর হুবহু সংস্করণের ছবিঃ সিরাজুল ইসলাম চট্টগ্রাম
সংযুক্তি : প্রথম আলোর মিথ্যাচার আড়াল করতে গিয়ে আনন্দবাজারের চুরিও ধরা খেল!
এই রিপোর্ট প্রকাশের পর আনন্দ বাজারের ছবিটি পরিবর্তন করে দিয়েছে। আনন্দ বাজার তাদের দেওয়া মূল ছবি পরিবর্তন করে নতুনভাবে প্রথম আলোর ফটোশপের ছবি সংযুক্তির প্রমান দেখুন এই লিঙ্কে।
(মতামত একান্তই লেখকের এবং নিউজ ইভেন্ট ২৪ ডটকম-এর সম্পাদকীয় নীতির আওতামুক্ত)
http://www.newsevent24.com/?p=98740

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন