ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১২ জানুয়ারী, ২০১৪

কক্সবাজারে অর্ধশত ব্যবসায়ী ও শ্রমিকসহ পেশাজীবী লোকজনের জামায়াতে যোগদান !!


কক্সবাজার শহরের বড়বাজারের আনোয়ার হোসেন ও সরওয়ার কামালের নেতৃত্বে অর্ধশত ব্যবসায়ী, শ্রমিকসহ বিভিন্ন পেশার লোকজন জামায়াতে ইসলামীতে যোগদানের মাধ্যমে আওয়ামী সরকারের অব্যাহত জুলুম, নির্যাতন, নিষ্পেষণ ও নিপীড়নের প্রতিবাদ জানিয়েছেন। শনিবার ১১জানুয়ারি জামায়াতে ইসলামীতে আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে এমন ঘটনা ঘটায় সংগঠনটির সদ্য যোগদানকারী অনুরাগিরা। পরে তাদেরও ফুল দিয়ে বরণ করে নেন জামায়াতের জেলা-শহরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
যোগদান পরবর্তী এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা জামায়াতের সেক্রেটারি জিএম রহিমুল্লাহ বলেন, সারাদেশে আওয়ামী সরকার জামায়াত-শিবিরের উপর জুলুম, নির্যাতন, নিষ্পেষণ দমন-নিপীড়ন করে দেশ থেকে ইসলামী আন্দোলনকে নিঃশেষ করে দিতে চায়। কিন্তু জুলুম, নির্যাতন, নিষ্পেষণ দমন-নিপীড়ন করার পরও দেশের জনগণ আওয়ামী সরকারকে ঘৃণাভরে প্রত্যাখান করেছে এবং জামায়াতের প্রতি দিন দিন সমর্থন বৃদ্ধি করছে। এর প্রমান স্বরূপ কক্সবাজার অধশর্ত ব্যবসায়ী, শ্রমিকসহ বিভিন্ন পেশার লোকজনের জামায়াতে যোগদান।
এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার শহর জামায়াতের সেক্রেটারি সাইদুল আলম, সহকারী সেক্রেটারি আব্দুল্লাহ আল ফারুখ, ছাত্রশিবিরের কক্সবাজার শহর সেক্রেটারি জাহেদুল ইসলাম নোমান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইলিয়াছ, অফিস সম্পাদক জাহাঙ্গীর আলম, জামায়াত নেতা নুরুল আমিন, মুহাম্মদ মুহসিন, ছৈয়দ উল্লাহ প্রমুখ। Allahu Akbar!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন