ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৬ জানুয়ারী, ২০১৪

ভোটের ফলাফল:

(ক) রকিব সাহেব বলেছিলেন, "নিরপেক্ষতার প্রমাণ দিতে চাই কাজে"। [১] কেমন করে ১০% এর কম ভোটকে তিনি ৫০% এর উপরে নিয়ে গিয়ে দলীয় হাম্বা হিসেবে কাজ করেছেন, তা সবাই দেখেছেন।
(খ) শেখ হাসিনা বলেছিলেন, "খালেদা জিয়া এখন বলছেন নতুন নির্বাচন কমিশন মানবেন না, নির্বাচনে যাবেন না। কিন্তু পরে ঠিকই মানবেন।"। [২] সবাই দেখেছেন, খালেদা জিয়া নির্বাচনে যান নাই।
(গ) খালেদা জিয়া বলেছিলেন, "নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। এই কমিশন আমরা মানি না। আমাদের কাছে এটা গ্রহণযোগ্য নয়। তাই এর বিরুদ্ধে আমাদের আন্দোলন চলবে।" [৩] নির্বাচন কমিশন কী করেছে তা তো দেখতেই পাচ্ছেন।

তাহলে কে সঠিক বলেছিলেন? ভোট ডাকাতির নির্বাচনে রকিব-হাসিনা বিজয়ী হলেও সততার নির্বাচনে বিজয়ী খালেদা জিয়া। আশা করি এখন সবাই বুঝতে পেরেছেন, এই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহন করলে কী হতো? এবং কেন খালেদা জিয়া এই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশ গ্রহন করেন নাই?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন