ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৬ জানুয়ারী, ২০১৪

‘আমাদের মত কেউ যদি এসব রক্ষীবাহিনীর হাতে কিছু হয়, তাহলে সেজন্য দায়ী থাকবে এসব নাবালক মন্ত্রী; নির্বাচনের মাধ্যমে জনগণ সরকারের প্রতি তাদের অনাস্থা জানিয়েছেন'- নুরুল কবীর

‘নির্বাচনের মাধ্যমে জনগণ সরকারের প্রতি তাদের অনাস্থা জানিয়েছেন’- রোববার এনটিভির লাইভ টকশোতে নিউ এইজ সম্পাদক নুরুল কবীর একথা বলেন।
তিনি বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বিরোধীদলের এই দাবি আরো ন্যায্যতা পেয়েছে। এতে বিরোধীদল আন্দোলনে নৈতিকভাবে আরো শক্তি পেল।
তিনি বলেন, সরকার যদি তার নাবালক মন্ত্রীদের কথায় চলে তাহলে আওয়ামী লীগের পরিনতি হবে ভয়াবহ। সরকারের একজন নাবালক মন্ত্রীকে বলতে শুনলাম নির্বাচনের পর ২ সপ্তাহের মধ্যে বিরোধীদের সমূলে উৎপাটন করা হবে। এসব নাবালক মন্ত্রীদের কারনেই র্যাবসহ সরকারের বিভিন্ন বাহিনী আজ রক্ষীবাহিনীর ভূমিকায়। আমাদের মত কেউ যদি এসব রক্ষীবাহিনীর হাতে কিছু হয়, তাহলে সেজন্য দায়ী থাকবে এসব নাবালক মন্ত্রী।
অনুষ্ঠানের অপর আলোচক শাহেদীন মালিক বলেন, আমার মনে হয় জনগণের ম্যান্ডেটবিহীন এই সরকার সমঝোতার পথে না এসে আরো কঠোর হয়ে ক্ষমতা দীর্ঘায়িত করতে চাইবে। এতে দেশে আরো ভীতিকর অবস্থা তৈরি হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন