ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৯ জানুয়ারী, ২০১৫

ইন্টারন্যাশনাল ইসলামী মেডিকেল কলেজ এর “ওরিয়েন্টেশন” ও “গুনিজন সংবর্ধনা” অনুষ্ঠিত

ইন্টারন্যাশনাল ইসলামী মেডিকেল কলেজ এর এমবিবিএস কোর্সের ২য় ব্যাচ এবং চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল কলেজে এর বিডিএস কোর্সে র ১১তম ব্যাচের “ওরিয়েন্টেশন” ও “গুনিজন সংবর্ধনা” অনুষ্ঠিত। 
৯ জানুয়ারী ২০১৫ ইংরেজী, জুমাবার সকাল ৯:০০ ঘটিকায় ইন্টারন্যাশনাল ইসলামী মেডিকেল কলেজ এর এমবিবিএস কোর্সের ২য় ব্যাচ এবং চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল এর বিডিএস কোর্সে র ১১তম ব্যাচের “ওরিয়েন্টেশন” ও গুনিজন সংবর্ধনা আইউইউসি ট্রাস্ট মেডিকেল এক্সিকউটিভ কমিটির চেয়ারম্যান জনাব প্রফেসর ডঃ কাজী দ্বীন মুহাম্মদ এর সভাপতিত্বে কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। ওরিয়েন্টেশন ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কর্নেল (অবঃ) মুহাম্মদ ইকবাল হোসেন, প্রতিষ্ঠাতা ও দাতা সদস্য আলহাজ্ব মুহাম্মদ আবুবকর ছিদ্দিক, বিশিষ্ট ব্যাংকার ও সমাজসেবক লায়ন মোস্তাক উদ্দীন, মাননীয় মন্ত্রীর সহধর্মীনি বিশিষ্ট নারী উদ্যোক্তা এবং গ্রামীণ টেলিকমের ম্যানেজিং  ডাইরেক্টর মিসেস পারভীন আক্তার,  ইন্টারন্যাশনাল ইসলামী মেডিকেল কলেজ এর অধ্যক্ষ প্রফেরস ডাঃ এ এন.এম এহতেসামুল হক, চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল কলেজে এর অধ্যক্ষ প্রঢেসর ডাঃ মুসলিম উদ্দীন সবুজ প্রমূখ উপস্থিত ছিলেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন