ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৮ জানুয়ারী, ২০১৫

তাবলিগ নিয়ে সরকারী রাজনীতি : ইজতেমা থেকেই ঢাকা অবস্থান কঠোর হবে

তাবলিগ নিয়ে অবৈধ সরকারের এক গভীর ষড়যন্ত্রের খবর পাওয়া গেছে। একদিকে সরকার আতংকিত ইজতেমা থেকেই সরকারকে বাধ্য করতে ঢাকা অবস্থান শুরু হবে আর এতে অংশ নেবে লাখ লাখ বিরোধী দলীয় নেতা কর্মীরা। অন্যদিকে আওয়ামী লীগের একটি সন্ত্রাসী গ্রুপকে তৈরী করা হয়েছে তাবলিগ জামায়াতের মধ্যেই নাশকতা চালানোর জন্য যাতে নাশকতার দায়ভার বিএনপি-জামায়াতের উপর চালানো যায়।
গোয়েন্দা সূত্র জানিয়েছে বিএনপিকে বেকায়দায় ফেলতেই সরকার তাবলীগের একটি টিমকে বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাতের জন্য পাঠায়। কিন্তু বিএনপি নেত্রী কৌশলে এই টিমের সাথে দেখা না করে অবৈধ সরকারের এই ষড়যন্ত্রটি ব্যর্থ হয়ে যায়। বেগম জিয়া অবরোধ শিথিল না করার বিষয়ে অনড় থাকে বেকায়দায় পরে সরকার। কিন্তু বিরোধী জোটকে বেকায়দায় ফেলতে নতুন ষড়যন্ত্র ও পরিকল্পনা হাতে নেয় যা ইতিমধ্যেই ফাস হয়ে যায়।
নতুন ষড়যন্ত্র মোতাবেক তাবলীগের নিরীহ মুসল্লিদের উপর বিস্ফোরক দিয়ে হামলা করে এর দায়ভার বিএনপি ও জামায়াতের উপর চাপানোর সিদ্ধান্ত হয়। সেই মোতাবেক কয়েকটি টিম সাজানো হয়েছে বলে জানা গেছে। প্রতিটি টিমে গোপালগঞ্জ থেকে পুলিশে রিক্রুটদের কয়েকজনকে সংযুক্ত করা হয়েছে বলেও সূত্র জানিয়েছে। তবে ডিজিএফআই বা এনএসআই এই পরিকল্পনায় যুক্ত হতে সরাসরি অস্বীকার না করে অভ্যন্তরীনভাবে নিজেরা বিষয়টি এড়িয়ে চলার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। তবে অতি উত্সাহী কয়েকজন ডিবি অফিসার এ বিষয়টির সাথে গোপনে যুক্ত হয়েছেন বলে অন্য একটি সূত্র জানায়।
এদিকে বিএনপি হেফাজত ও জামায়াত সারা দেশ থেকে তাদের লাখ লাখ কর্মী তাবলীগের সাথে ঢাকায় এনে জড়ো করার সিদ্ধান্ত নিয়েছে। তাবলিগ জামায়াতের দেশপ্রেমিক একটি মহলও এই পরিকল্পনায় নিজেদের সংযুক্ত করেছে বলে জানা গেছে। ইজতেমা থেকেই ওই সকল কর্মীরা ঢাকায় অবস্থান করে রাজধানী দখল করে নেবে এবং অবৈধ সরকার দ্রুতই দেশত্যাগ করবে বা ভিন্ন আরো একটি পরিকল্পনার আওতায় নিজেদের ধংসের মুখে এনে দাড় করবে। এই ভাবেই পতন ঘটার সম্ভাবনা দেখা দিয়েছে পৃথিবীর অন্যতম একটি ফ্যাসিস্ট গণবিরোধী সরকারের।
-সূত্র : শেখনিউজ ডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন