ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

২ দিনের সফরে পাকিস্তানে চীনা পররাষ্ট্রমন্ত্রী

১২ ফেব্রুয়ারী ২০১৫: দু দিনের সফরে পাকিস্তান গেছেন চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ইয়ান্দ। এ সফরে দেশ দু টির মধ্যকার সম্পর্ক আরো গভীর করা হবে বলে ঘোষণা করা হয়েছে যাতে ইসলামাবাদ ও বেইজিং নানা ক্ষেত্রে আরো বেশি লাভবান হতে পারে।
পাক প্রধানমন্ত্রীর জাতীয় নিরাপত্তা ও পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা সারতাজ আজিজের সঙ্গে বৈঠকের পর যৌথ সংবাদ সম্মেলনে সম্পর্ক জোরদারের ঘোষণা দেন ওয়াং ইয়ান্দ।
বৈঠকের সময় চীনা পররাষ্ট্রমন্ত্রীকে আঞ্চলিক ঘটনাবলী ও বিভিন্ন ইস্যুতে পাকিস্তানের অবস্থান সম্পর্কে অবহিত করা হয়েছে। এ সময় পাকিস্তানের উন্নয়নে বিশেষ করে পাক-চীনা অর্থনৈতিক করিডোর নির্মাণে চীনের অবদানের গুরুত্ব তুলে ধরেন সারতাজ আজিজ। এছাড়া, প্রতিবেশী আফগানিস্তানে শান্তি ও স্থিতিশীলতা ফিরিয়ে আনার বিষয়ে ইসলামাবাদ উদ্যোগ নিয়েছে এবং এ বিষয়ে পাকিস্তান ও চীন একসঙ্গে কাজ করতে রাজি হয়েছে বলে জানান সারতাজ আজিজ।
বৈঠকে ইয়ান্দ পাকিস্তানকে পূর্ণাঙ্গ সহযোগিতার আশ্বাস দিয়েছেন। এছাড়া, অর্থনৈতিক করিডোর নির্দিষ্ট সময়ের আগে শেষ করার বিষয়ে সব ধরনের সহযোগিতা দেয়া হবে বলে তিনি উল্লেখ করেন। অর্থনৈতিক করিডোর দু দেশের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ বলেও চীনা পররাষ্ট্রমন্ত্রী মন্তব্য করেন।- রেডিও তেহরান/ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন