ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

সন্ত্রাসীদের সঙ্গে সংলাপ নয়-তোফায়েল

১২ ফেব্রুয়ারী ২০১৫: দেশে অবরোধ ও হরতালের নামে মানুষ হত্যা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, দেশে এখন যা চলছে, তা কোনোভাবেই রাজনীতি নয়। এটা সন্ত্রাস। সংলাপ হয় রাজনৈতিক দলগুলোর নেতাদের সঙ্গে। সন্ত্রাসীদের সঙ্গে নয়। বৃহস্পতিবার রাজধানীর কাওরানবাজারে বিজিএমইএ ভবন মিলনায়তনে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিজিএমইএ ও বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউট (বিএফটিআই) যৌথভাবে এ সেমিনারের আয়োজন করে।
সংলাপের প্রস্তাবকারীদের ‘হতাশাবাদী’ আখ্যা দিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, কিছু বুদ্ধিজীবী, কিছু হতাশাবাদী লোক এখন আমাদের সন্ত্রাসীদের সঙ্গে, জঙ্গি কার্যক্রমের সঙ্গে জড়িতদের এককাতারে দাঁড় করিয়ে দিচ্ছে। তাদের সঙ্গে সংলাপে বসতে বলছে। যারা সন্ত্রাসীদের সঙ্গে সংলাপে বসার প্রস্তাব দেন, তারা সন্ত্রাসকে, নাশকতাকে, জঙ্গি তৎপরতাকেই প্রশ্রয় দেন।
মন্ত্রী আরও বলেন, সন্ত্রাসীদের সঙ্গে কখনোই সংলাপ বা আলোচনা হয় না। সে কারণেই আমেরিকা কখনোই জঙ্গি সংগঠন আইএসের (ইসলামিক স্টেট) সঙ্গে আলোচনা করে না। ৯/১১-এর মতো ঘটনার পরও আমেরিকা আল-কায়েদার সঙ্গে কোনো সংলাপ করেনি।
উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন