ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৫

ঢাকার সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন : কূটনীতিকদের এফবিসিসিআই

ঢাকা : চলমান রাজনৈতিক সংকটে ৪৪ দিন যাবৎ ঢাকার সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে বলে বিভিন্ন রাষ্ট্রের ঢাকাস্থ কূটনীতিকদের জানিয়েছে ব্যবসায়ীদের সংগঠন এফবিসিসিআই।
বুধবার ঢাকাস্থ বিভিন্ন দেশের কূটনীতিকদের নিয়ে আয়োজিত এক সভায় একথা বলেছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ। হোটেল সোনারগাঁয়ে সভাটি অনুষ্ঠিত হয়।
বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান আন্দোলনে দেশের বর্তমান অবস্থা, ব্যবসার পরিবেশ ও অর্থনীতির ক্ষতির পরিমাণ বিষয়ে কূটনীতিকদের ব্রিফ করতে এ সভার আয়োজন করে এফবিসিসিআই।

এসময় বলা হয়, গত ৪৪ দিনের অবরোধ-হরতালে ১ লাখ ২০ হাজার কোটি টাকার ক্ষতি হয়েছে ব্যবাসয়ীদের। ৮৮ জন মানুষ নিহত হয়েছে বলে কূটনীতিকদের জানানো হয়।
সভায় যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, কানাডা, চীনসহ বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও তাদের প্রতিনিধিরা যোগদান করেন করেন বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন