ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

চলমান অবরোধ কর্মসূচি অব্যাহত, থাকবে জাতিসংঘসহ সকল পক্ষের সংলাপের উদ্যোগকে স্বাগত জানিয়েছে বিএনপি

চলমান অবরোধ কর্মসূচি অব্যাহত, থাকবে জাতিসংঘসহ সকল পক্ষের সংলাপের উদ্যোগকে স্বাগত জানিয়েছে বিএনপি।
নির্দলীয় সরকার ব্যবস্থায় নির্বাচনের লক্ষ্যে জাতিসংঘসহ সকল পক্ষের অর্থবহ সংলাপের উদ্যোগকে স্বাগত জানিয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ এ অভিনন্দন জানান।
বিবৃতিতে সালাহ উদ্দিন আহমেদ বলেন, নির্দলীয় সরকার ব্যবস্থায় নির্বাচনের লক্ষ্যে জাতিসংঘসহ সকল পক্ষের অর্থবহ সংলাপের উদ্যোগকে আমরা স্বাগত জানাই। সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার নামে সম্পূর্ণ অসাংবিধানিক ও অগণতান্ত্রিক কায়দায় প্রহসনমূলক নির্বাচনের মাধ্যমে রাষ্ট্র ক্ষমতা দখল করে আওয়ামী লীগ এখন বাংলাদেশের স্বাধীনভূমি চিরস্থায়ী বন্দোবস্ত নিতে চায়।
তিনি বলেন, বাকশালের চতুর্থ সংশোধনী ও পঞ্চদশ সংশোধনী চরিত্রগতভাবে মূলত এক ও অভিন্ন। স্বৈরতান্ত্রিক একদলীয় শাসনব্যবস্থা কায়েমের হাতিয়ার হিসাবে সাংবিধানিক ক্যু সংগঠিত করাই আওয়ামী লীগের রাজনৈতিক ম্যানিফেস্টো। সরকারকে স্মরণ করিয়ে দিতে চাই, যুলুম নির্যাতন চালিয়ে গণতন্ত্র মুক্তি ও ভোটের অধিকার, মৌলিক ও মানবাধিকার আদায়সহ সকল ন্যায্য দাবি আদায়ের এ অপ্রতিরোধ্য গণজোয়ারকে স্তব্ধ করা যাবে না। গণমানুষের ন্যায্য আকাঙ্খাকে প্রতিহিংসার স্টীম রোলার দিয়ে কখনও দাবানো যায় না। সরকারি জুলুম-নির্যাতনের মাত্রা যত বাড়ছে দ্রোহের অগ্নি স্ফুলিঙ্গ ততো দ্রুতগতিতে দাবানলে পরিণত হচ্ছে। আন্দোলনের চূড়ান্ত পর্যায়ে জনগণের স্বতঃস্ফূর্ত বিদ্রোহই সরকারের পতন তরান্বিত করবে।
বিবৃতিতে চলমান অবরোধ-হরতাল শান্তিপূর্ণভাবে পালনের জন্য বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে বিএনপি, ২০ দলীয় জোটের সকল পর্যায়ের নেতা-কর্মীসহ দেশবাসীকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়। নির্দলীয় সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে, দেশব্যাপী ক্রসফায়ারের মাধ্যমে অসংখ্য নেতা-কর্মীকে হত্যা ও গুলি করে পঙ্গু ও আহত করার প্রতিবাদে এবং জনগণের মৌলিক ও মানবাধিকার প্রতিষ্ঠার দাবিতে ২০ দলীয় জোটের উদ্যোগে চলমান অবরোধ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেয়া হয়। ফেসবুক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন