ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

অবৈধ সরকারের কাছে কেউ নিরাপদ নয়....আবদুল জব্বার

২০১৫ সালের এস এস সি পরিক্ষার্থী রিফাত অাবদুল্লাহ খান ।অাজ পরীক্ষার সেন্টার থেকে অন্যায় ভাবে তাকে অাটক করে পুলিশ! অপরাধ? সে মাওলানা রফিকুল ইসলাম খানের ছেলে। তার বাবা সরকার বিরোধী জোটের অন্যতম শরীক বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী অামীর ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি।
সরকার একদিকে এস এস সি পরীক্ষার্থীদের নিরাপত্তা দেয়ার কথা বলছে, অন্যদিকে পরীক্ষার্থীরই নিরাপত্তা বিঘ্নিত করছে! দেশের সংবিধান অনুযায়ী রিফাত এখনো কিশোর।অন্তত একজন কিশোর ও এস এস সি পরীক্ষার্থী হিসেবে সে রাষ্ট্রের কাছে নিরাপত্তা পাওয়ার কথা ছিল। কোথায় মানবাধিকার ? কোথায় গণতন্ত্র? এসব রাষ্ট্রের কথার ফুলঝুঁড়ি।
রাষ্ট্রের অবৈধ সরকারের কাছে বিরোধী মতের পরিবার পরিজন অাজ কেউ নিরাপদ নয়। তারা জানেনা কোনটি বৈধ অার কোনটি অবৈধ ।অামরা যেন সবাই স্বাধীন দেশের বন্দি নাগরিক। এর প্রতিবাদের ভাষা দেশের সিংহ ভাগ মানুষের জানা নেই!
রিফাতের পরবর্তী পরীক্ষার অাগেই তার মুক্তি দিন।সারাদেশে বেশ কয়েকজন এস,এস, সি পরীক্ষার্থী কথিত অাজগুবি অপরাধের অভিযোগে পুলিশ অাটক করেছে, তাদের নিঃশর্ত মুক্তি দিয়ে তাদের পরীক্ষায় অংশ গ্রহনের ব্যবস্থা করুন।
একদিকে মানবাধিকার লঙ্ঘন অারেক দিকে মানবাধিকার সুরক্ষার গলাবাজী মানবতার সাথে উপহাস বৈ অার কি বলা চলে?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন