ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৫

বোমা হামলা নিয়ে অনেক প্রশ্ন??

একটা দ্রূত গতিতে চলমান বাসে কি এত সহজেই বোমা মেরে আঘাত করা যায়?
প্রশিক্ষিত সামরিক বাহিনীর সদস্যরা ৪০/৫০ কিঃমিঃ গতিতে চলমান লক্ষ্যবস্তুতে মেকানিকেল অস্ত্র দ্বারা আঘাত করার জন্য "লীড" ক্যালকুলেশন করার পরও দিনের আলোতেও আঘাত করতে পারেনা সহজে!
তাহলে, 
হাইওয়েতে ১১০/১২০ কিঃমিঃ গতিতে চলমান বাসে রাতের আঁধারে অপ্রশিক্ষিত "সন্ত্রাসী"রা কোনরূপ "লীড" ক্যালকুলেশন ছাড়া হাত দিয়ে ছুড়ে কি করে একের পর এক আঘাত করেই যাচ্ছে???!!!!

আরো প্রশ্নঃ
১। শীতের দিনে গভীর রাতে দ্রূত চলমান বাসের তো জানালা-দরজা সবই বন্ধ থাকে! তাহলে বোমা (যদি "সন্ত্রাসী"রা লক্ষ্যভেদে নিপুন ধরেও নেয়া যায়) বাসের ভিতরে ঢুকে কিভাবে?
২। বাসের ভিতরে বোমা ঢুকার পরও ড্রাইভার প্রাথমিকভাবে টের না পাওয়া কি স্বাভাবিক? আগুন জ্বলছে, বাসের ভিতরে আলোকিত হচ্ছে, আর ড্রাইভার অনেক দূর পর্যন্ত তা বুঝতেই পারলোনা!
৩। বোমা ভিতরে প্রবেশের সাথে সাথেই তো যাত্রীদের চিৎকার শুরু হবার কথা। তা-ও কি ড্রাইভার শুনতে পায়নি তাৎক্ষণিকভাব?
৪। "সন্ত্রাসী"রা অনেক দূরে থেকে বোমা ছুড়ে মেরে বাসে লাগাতে পারার প্রশ্নই আসেনা। একদম কাছাকাছি থেকে ছুড়লে হয়তো লাগার সম্ভাবনা থাকে। কিন্তু রাস্তার এত কাছাকাছি থাকলে তো বাসের হেড লাইটের আলোতে দেখা যাবার কথা!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন