ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

রাবি অচল, নাশকতাকারীদের ধরতে পুরস্কার ঘোষণা ছাত্রলীগের

১২ ফেব্রুয়ারী ২০১৫: তথ্য দিয়ে বোমা হামলাকারীদের ধরিয়ে দিতে সাহায্য করলে পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে ছাত্রদল ও ছাত্রশিবিরের ডাকা ধর্মঘট ও হারতাল-অবরোধে নাশকতার প্রতিবাদে আয়োজিত সমাবেশ থেকে এই ঘোষণা দেন সংগঠনটির সভাপতি মিজানুর রহমান রানা।
তিনি বলেন, পেট্রলবোমা হামলাকারীদের ধরিয়ে দিতে সাহায্য করলে পাঁচ হাজার ও ককটেল হামলাকারীদের ক্ষেত্রে দুই হাজার টাকা পুরস্কার দেয়া হবে। এই টাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নিজস্ব তহবিল থেকে দেয়া হবে।
এরআগে দুপুর ১টায় ক্যাম্পাসের টুকিটাকি চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগ। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন ভবন ও সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় টেন্টে সমাবেশে মিলিত হয়।
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান হিমেল। এসময় আরো উপস্থিত ছিলেন রাবি ছাত্রলীগের সহ-সভাপতি সরকার ফারহানা আক্তার, রাশেদুল ইসলাম রাঞ্জু, আতিকুর রহমান সুমন, মেহেদী হাসান রাসেল, যুগ্ম সম্পাদক শাহানুর ইসলাম শাকিল, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, শরিফুল ইসলাম সাদ্দাম, ছাত্রলীগ নেতা মিনারুল ইসলাম প্রমুখ। প্রসঙ্গত, দলীয় সাধারণ সম্পাদকের মুক্তির দাবিসহ ছয় দফা দাবিতে গত শনিবার থেকে রাবি শাখা ছাত্রদলের ডাকে ক্যাম্পাসে অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে। এছাড়া দলীয় নেতা শাহাবুদ্দিন হত্যাসহ ৬ দফা দাবিতে শিবিরের ডাকা বুধ ও বৃহস্পতিবারের ধর্মঘট শেষ হয়েছে। তবে সংগঠন দু’টির ডাকা ছাত্রধর্মঘট ও হরতাল-অবরোধের মধ্যে বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ বিভাগের ক্লাস-পরীক্ষা হয়নি।
উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন